১৪ বার পদ্মা সেতু পাড়ি দিলেন প্রধানমন্ত্রী

Slider জাতীয়

দুই দিনের সফরে নিজ জেলা গোপালগঞ্জে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সড়কপথে পদ্মা সেতু পাড়ি দিয়ে গোপালগঞ্জে যান। এ নিয়ে ১৪ বার পদ্মা সেতু পাড়ি দিলেন সরকারপ্রধান।

আজ শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহর সকাল ৮টা ৫০ মিনিটে পদ্মা মাওয়া টোল প্লাজায় ৮ নম্বর লেন দিয়ে প্রবেশ করে। সেতু অতিক্রম করে সকাল ৯টায়। বেলা ১১টার কিছু সময় পর তিনি গোপালগঞ্জে পৌঁছান।

রাস্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাইওয়ে এক্সপ্রেস মাদারীপুরের শিবচরের পাঁচ্চর গোলচত্বরে হাজারো জনতার ঢল নামে। এ সময় জাতীয় সংসদের চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী এমপির পক্ষ থেকে শিবচর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী প্রধানমন্ত্রীকে রাস্তার দুই পাশে দাঁড়িয়ে স্বাগত জানান।

প্রধানমন্ত্রী প্রথমে কোটালীপাড়ায় যান। সেখানে উপজেলা আওয়ামী লীগের সঙ্গে ঈদ শুভেচ্ছা ও মতবিনিময় শেষে বিকেলে টুঙ্গিপাড়ায় যাবেন। টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি জিয়ারত করবেন এবং নিজ বাড়িতেই রাতযাপন করবেন।

পরদিন ২ জুলাই সকাল ৯টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন শেখ হাসিনা। পরে তার নিজ বাড়িতে বিশ্রামে যাবেন। এরপর দুপুর ১টায় সড়ক পথে টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *