শাকিবকে কৃতজ্ঞতা জানিয়ে যা লিখলেন অপু

Slider বিনোদন ও মিডিয়া

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা শাকিব খান ও অপু বিশ্বাস ব্যক্তিজীবনে এক সময় স্বামী-স্ত্রীর সম্পর্কে ছিলেন। তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়। ঈদে অপুর মুক্তি পাওয়া ‘লাল শাড়ি’ সিনেমাটি সরকারি অনুদানে নির্মাণ করেছে অপু–জয় প্রোডাকশন হাউজ।

সিনেমার সঙ্গে ছেলের নাম জড়িয়ে থাকায় আবেগ কাজ করছে বলেই এটি দর্শকদের দেখার আমন্ত্রণ জানিয়েছেন শাকিব খান। গতকাল শুক্রবার বিকেলে নিজের ফেসবুক পেজে এক স্ট্যাটাসে তিনি এমনটাই জানান।

ভক্তদের পাশাপাশি শাকিব খানের ওই পোস্টটি নজরে আসে চিত্রনায়িকা অপু বিশ্বাসেরও। পোস্টটি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করে ক্যাপশনে এই চিত্রনায়িকা লিখেছেন, ‘আমার প্রত্যেকটা সাফল্যের পেছনে মা-বাবার পর তোমার অবদান।’

অভিনেত্রীর সেই ক্যাপশন অবশ্য ভালোভাবেই নিয়েছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। সাবেক স্বামী-স্ত্রীর একে অন্যের পাশে দাঁড়ানোকে ইতিবাচকভাবে নিচ্ছেন তারা।

শুক্রবার ‘লাল শাড়ি’র একটি পোস্টার ফেসবুকে শেয়ার করে শাকিব খান লিখেছেন, ‘এই ঈদে অপু–জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র ‘‘লাল শাড়ি’’ মুক্তি পেয়েছে। আমার সন্তান জয়ের নামের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র এটি। বাবা হিসেবে সন্তানের নামের কারণে চলচ্চিত্রটির প্রতি আমার অন্যরকম এক আবেগ কাজ করছে।’

তিনি আরও লেখেন, ‘যতদূর শুনেছি, ‘‘লাল শাড়ি’’র প্রেক্ষাপট আমাদের দেশের ঐতিহ্যবাহী তাঁত শিল্পকে ঘিরে। বিলুপ্তপ্রায় এই শিল্প এবং এর সঙ্গে জড়িত প্রান্তিক মানুষদের জীবনযাপন, সুখ-দুঃখ এই চলচ্চিত্রের প্রাণ। তাই এই ঈদ উৎসবে পরিবার–পরিজন সবাইকে নিয়ে ‘‘প্রিয়তমা’’র পাশাপাশি ‘‘লাল শাড়ি’’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

উল্লেখ্য, অপুর ‘লাল শাড়ি’ সরকারি অনুদানের সিনেমা। এটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। সিনেমার নায়ক সাইমন সাদিক। প্রযোজনার পাশাপাশি এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন অপু বিশ্বাস।

অপু-সাইমন ছাড়াও ‘লাল শাড়ি’ সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু, শাহেদ আলী প্রমুখ। এ সিনেমার সংগীত পরিচালনার দায়িত্বে ছিলেন ইমন সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *