বরুণের নায়িকা সারা খান!

Slider বিনোদন ও মিডিয়া

221427_bangladesh_pratidin_sara-and-barun-dhawan

বলিউডের হালের নতুন মুখগুলো মধ্যে জনপ্রিয় একজন অভিনেতা বরুণ ধাওয়ান। করন জোহর প্রযোজিত বলিউড সিনেমা ‘রণভূমি’ তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন বরুণ।

আর এ সিনেমায় রুণের বিপরীতে সাইফ কন্যা সারা আলী খানকে দেখা যেতে পারে।
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত ফেব্রুয়ারিতে সিনেমাটি নির্মাণে ঘোষণা দিয়েছেন নির্মাতা করণ জোহর। এটির পরিচালনায় রয়েছেন শশাঙ্ক খাইতান।

এ প্রসঙ্গে পরিচালক শশাঙ্ক খাইতান বলেন, ‘এখনো কাউকেই চূড়ান্ত করা হয়নি। গল্প ঠিক হয়েছে, চিত্রনাট্যের কাজ চলছে। লেখার কাজ শেষ হলেই আমরা কাস্টিংয়ের কাজ শুরু করব, যেন আমরা এক লাইনের পরিবর্তে পুরো গল্পটাই সঠিকভাবে বর্ণনা করতে পারি। ’

এ নির্মাতা মনে করেন হিন্দিতে রণভূমি ঘরানার সিনেমা নিয়ে এখনো পুরোপুরি কাজ হয়নি। তিনি আরো বলেন, “যুদ্ধ নিয়ে সিনেমার একটি উদাহরণ বাহুবলি, এটি ভারতীয় সিনেমা। এর আগে হিন্দিতে যোধা আকবর ও পদ্মাবত সিনেমা নির্মাণ হয়েছে কিন্তু এ ধরনের সিনেমা নিয়ে আমরা পুরোপুরি কাজ করিনি।

আমরা নতুন কিছুর মাধ্যমে স্মরণীয় হয়ে থাকার চেষ্টা করছি। প্রযোজক হিসেবে আমরা করন জোহরকে পেয়েছি এবং বরুণ আমার পরিকল্পনা অনুযায়ী কাজ করতে প্রস্তুত। ’
শশাঙ্ক খাইতানের সঙ্গে এটি বরুণ ধাওয়ানের তৃতীয় সিনেমা। এর আগে এই নির্মাতার হাম্পটি শর্মা কি দুলহানিয়া ও বদ্রিনাথ কি দুলহানিয়া সিনেমায় অভিনয় করেছেন তিনি। রণভূমি সিনেমাটি ২০২০ সালে দীপাবলী উপলক্ষে মুক্তির কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *