মেসির ভাইয়ের ওপর চড়াও উচ্ছৃঙ্খল চিলিয়ান

Slider খেলা

messi_argentina_264354093
ঢাকা: কোপা আমেরিকার ফাইনালে স্বাগতিক চিলি সমর্থকদের আক্রমণের শিকার হয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি ও তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর স্বজনরা। মেসির ভাই রদ্রিগোকে আঘাতও করেছেন চিলির এক উচ্ছৃঙ্খল সমর্থক।

শনিবার (৪ জুলাই) বাংলাদেশ সময় রাতে সান্তিয়াগোর স্টাদিও ন্যাসিওনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ৪৪তম কোপা আমেরিকার ফাইনালে এ নিন্দনীয় ঘটনা ঘটে।

গ্যালারির নিরাপত্তা বাহিনী সূত্রের বরাত দিয়ে গোলডটকম জানায়, খেলার প্রথমার্ধ শেষ হওয়ার কিছু আগে গ্যালারিতে বসা মেসির স্বজনদের গালিগালাজ করতে থাকে চিলির কিছু উচ্ছৃঙ্খল সমর্থক। তাদের কথার জবাব দিলে মেসির ভাই রদ্রিগোকে মারধরও করে এক ব্যক্তি।

পরে গ্যালারির নিরাপত্তা বাহিনীর সহায়তায় মেসির স্বজনদের একটি টেলিভিশন ক্যাবিনে নিয়ে যাওয়া হয়। সেখানে থেকেই বাকি খেলা শেষ করেন বার্সা ফরোয়ার্ডের পরিবারের লোকজন।

খেলা চলাকালে অপমান-অপদস্থ করা হয় সার্জিও আগুয়েরোর স্বজনদেরও। পরে নিরাপত্তা বাহিনীর সদস্যরা চিলির ওই উচ্ছৃঙ্খলদের সমর্থকদেরও সেখান থেকে হটিয়ে দেন।

এ বিষয়ে স্টেডিয়াম কর্তৃপক্ষ আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেয়নি। এছাড়া, মেসি বা আগুয়েরোর পরিবারের তরফ থেকেও কিছু বলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *