অটোরিকশাকে গাড়ির চাপা, নিহত ৩

Slider ফুলজান বিবির বাংলা


বগুড়ার শেরপুরে একটি সিএনজিচালিত অটোরিকশাকে অজ্ঞাত কোনো গাড়ি চাপা দেওয়ায় তিনজন নহিত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেলে শেরপুর উপজেলা মডেল মসজিদের সামনের ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার হামছায়াপুর এলাকার তানজিলার মেয়ে নুরে জান্নাত লুবা (৪), গোলাম কবির (৪০) এবং অজ্ঞাত পরিচয়ের এক নারী

স্থানীয় বাসিন্দারা জানান, শেরপুর বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা বগুড়ার দিকে যাচ্ছিল। অটোরিকশাটি উপজেলা মডেল মসজিদের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে একটি অজ্ঞাত গাড়ি এটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ এক নারী মারা যান। খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গোলাম কবির নামের একজন মারা যান।

ছিলিমপুর (মেডিকেল) ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন বলেন, দুর্ঘটনায় আহত হয়ে পাঁচজন যাত্রী হাসপাতালে ভর্তি হয়েছিল। তাদের মধ্যে একজন মারা গেছেন। বাকি চারজন চিকিৎসাধীন রয়েছেন। মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *