কালীগঞ্জে প্রফিট ফাউন্ডেশনের আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ আত্নমানবতার সেবায় সামাজিক উন্নয়নে লালমনিরহাটের কালীগঞ্জে অবস্থিত প্রফিট ফাউন্ডেশন এ জেলায় গত ২০০৩ সাল থেকে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।

প্রতিষ্ঠানটির নিয়মিত আয়োজনের অংশ হিসেবে বৃহস্পতিবার (১০ জানুয়ারী) উপজেলার মদাতী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বাল্য বিবাহ – মাদক বিরোধী, যুবদের অধিকার, সমাজের নানান অনৈতিক কাজের বিরুদ্ধে আলোচনা এবং শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দরিদ্র পরিবারের মাঝে ৫শ শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়, জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও বিভিন্ন প্রশিক্ষনের প্রশিক্ষনার্থীদের সনদ পত্র বিতরণ করা হয়।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আব্দুল্লাহ সাজ্জাদ (যুগ্ম সচিব)।

বিশেষ অতিথি ছিলেন, যমুনা ব্যাংক রংপুর শাখার এ্যাসিস্টেন্ট ভাইচ প্রেসিডেন্ট ও ম্যানেজার মোঃ শামীম আক্তার, কালীগঞ্জ প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলাল, থানা অফিসার ইনচার্জ মোঃ মকবুল হোসেন, মদাতী ইউপি চেয়ারম্যান আলহাজ্জ আব্দুল কাদের, আ’লীগের মদাতী ইউনিয়ন সভাপতি আনিছার রহমান।

স্বাগত বক্তব্য রাখেন, প্রফিট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ নুরুজ্জামান আহমেদ। তিনি বলেন, ষড়ঋতুর পালাবদলে এখন শীতকাল। এ ঋতুতে সমাজের গরিব, অসহায়, দুস্থ মানুষ দারিদ্র্যের কারণে শীত মোকাবেলা করতে হিমশিম খায়।

শীতবস্ত্রের অভাবে প্রচন্ড শীতে অসহায় মানুষগুলো নানা রোগ-ব্যাধিতে ভুগতে থাকে। তাদের কথা চিন্তা করে আমাদের এ উদ্যোগ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, পি,এফ এর প্রোগ্রাম অফিসার সাহানাজ বেগম। অনুষ্ঠানে বাল্য বিবাহ – মাদক বিরোধী, যুবদের অধিকার, সমাজের নানান অনৈতিক কাজের বিরুদ্ধে আলোচনা করেন অতিথিগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *