ন্যায়বিচার পাইনি, হাইকোর্টে যাব: জাহাঙ্গীর আলম

Slider বাংলার মুখোমুখি

ঋণ খেলাপি হওয়ায় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়ন যাচাই-বাছাইয়ে বাতিল হওয়া মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের মনোনয়ন আপিলেও বাতিল করা হয়েছে। প্রার্থিতা ফিরে পেতে এবার হাইকোর্টে যাবেন বলে জানিয়েছেন তিনি।

হাইকোর্টে যাওয়ার বিষয়টি জানিয়ে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় জাহাঙ্গীর আলম বলেন, ‘প্রার্থিতা ফিরে পেতে আমি হাইকোর্টে যাব। আমার এই বিষয়টি যেহেতু হাইকোর্টে স্টে ছিল, তারা এই স্টেটা আমলে নেয় নাই। আমি ন্যায়বিচার পাইনি। এখন আমি সর্বোচ্চ আদালতে যাব। আগামী রোববার আমি হাইকোর্টে যাব।’

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থিতা বাতিলের বিরুদ্ধে আপিল করেছিলেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। সেই আপিল নামঞ্জুর হওয়ায় তার প্রার্থিতা বাতিলই থাকছে।

আজ বৃহস্পতিবার ঢাকার বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ওই আপিলের শুনানি হয়। মনোনয়নপত্র অবৈধ ঘোষণার রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্ত শুনানিতে বহাল রাখেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম। আপিলের শুনানিতে দুজন আইনজীবীসহ উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম।

ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম বলেন, ‘আপাতত আপিল কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত। মনোনয়ন ফিরে পেতে তিনি হাইকোর্টে যেতে পারেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *