পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নেই: রওশন এরশাদ

Slider রাজনীতি

বিশৃঙ্খলা করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নেই জানিয়ে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ বলেছেন, একটি গ্রহণযোগ্য অংশগ্রহণমূলক নির্বাচনের মাধ্যমেই দেশের আগামী নেতৃত্ব বাছাই করে নেবে জনগণ। তাই সাংবিধানিক ও গণতান্ত্রিক প্রক্রিয়ার বাইরে ভিন্নপথে ক্ষমতায় আসার চেষ্টা সফল হবে না।

আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর গুলশানে বিরোধী দলীয় নেতার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে রওশন এরশাদ এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আন্দোলন লড়াইয়ের নামে দেশে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করলে তা প্রতিহত করা হবে।’ দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে রাজপথে তা প্রতিহতের আহ্বান জানান তিনি।

নবাগতদের স্বাগত জানিয়ে রওশন এরশাদ বলেন, ‘নতুন-পুরাতন সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ জাতীয় পার্টি আগামী নির্বাচনে অংশ নেবে।’ পার্টিকে শক্তিশালী করতে নবাগতদের আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে বলেও জানান তিনি।

দলীয় নেতাকর্মীদের স্মরণ করিয়ে দিয়ে বিরোধী দলীয় নেতা বলেন, ‘মনে রাখতে হবে দেশের জনগণের, বিশেষ করে ৬৮ হাজার গ্রামবাংলার খেটে খাওয়া অসহায় ছিন্নমূল মানুষের কল্যাণ এরশাদ জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছিলেন।’

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙা, রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহাগির আল মাহি সাদ এরশাদ, দলের মুখপাত্র কাজী মামুনূর রশীদ, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, রফিকুল হক হাফিজ, নূরুল ইসলাম নূরু, সাবেক এমপি এম এ গোফরান, শাহ জামাল রানা প্রমুখ।

ঢাকা মহানগর জাপার আহ্বায়ক জহির উদ্দিন জহিরের সঞ্চালনায় যোগদানকারীদের মধ্যে বক্তব্য দেন দয়াল কুমার বড়ুয়া, পীরজাদা জুবায়ের আহমেদ, নাফিস মাহবুব, মেজর অবসরপ্রাপ্ত শিবলী মোহাম্মদ সাদিক ও জাফর ইকবাল নিরব।

আরও উপস্থিত ছিলেন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু, কেন্দ্রীয় নেতা মোল্যা শওগত হোসেন বাবুল, মিজানুর রহমান মিজান, নাসির উদ্দিন মুন্সী ইসরাফিল হোসেন এজাজ আহম্মেদ খান ও আবু সাঈদ লিয়ন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *