পাঁচ মোটরসাইকেলের সংঘর্ষ, বাবা-ছেলেসহ নিহত ৩

Slider জাতীয়


সাতক্ষীরার বাইপাস সড়কের বকচরা এলাকায় দ্রুতগামী পাঁচটি মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও সাতজন।

রোববার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৮টায় ওই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের ওমর ফারুকের ছেলে মাহমুদুর রহমান (৩৬) ও কলারোয়া উপজেলার নারায়নপুর গ্রামের আজিজুর রহমান সরদারের ছেলে আব্দুল বারি (৫৫), তার ছেলে রেজোয়ান (২৫)।

সাতক্ষীরা সদর উপজেলার খানপুর গ্রামের আনিসুর রহমান জানান, আমার আত্মীয় মাহমুদ হোসেন একটি মোটরসাইকেলে করে শহরে যাচ্ছি। পরে বাইপাস সড়কের কামালনগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুর্ঘটনাকবলিত এই মোটরসাইকেলের সঙ্গে দুই পাশ থেকে আসা আরও তিনটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান বারি। আর তার ছেলে রেজোয়ানকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ছাড়াও দুর্ঘটনায় মারাত্মক আহত মাহমুদুরকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ ও পরে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, রোববার রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। আহত সাতজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *