কালীগঞ্জে পুনাক’র ঈদ উপহার সামগ্রী বিতরণ

Slider গ্রাম বাংলা


মো: সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের কালীগঞ্জ ও কাপাসিয়া উপজেলার দুইশত দুঃস্থ‍‍ অসহায় পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ও কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেল যৌথ উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ১১টায় কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের নরুন উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ উপহার সামগ্রী হিসেবে শাড়ি, লুঙ্গি, দুই প্রকার সেমাই, চিনি, দুধ, চাল, ডাল, নুডলস, চিড়া, আলু বিতরণ করা হয়।

গাজীপুর জেলার পুনাক সভানেত্রী জিনিয়া ফারজানার সভাপতিত্বে ও কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার উখিং মে’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার নন্দিতা মালাকার।

এসময় আরো উপস্থিত ছিলেন, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.এইচ.এম লুৎফুল কবীর, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান (পিপিএম), ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আমিরুল ইসলাম, ইন্সপেক্টর (অপারেশন) মোঃ সাব্বির রহমান, উপ পরিদর্শক মোঃ মশিউর রহমান খানসহ কালীগঞ্জ ও কাপাসিয়া থানার অন্যান্য পুলিশ কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *