ট্রাম্পকে নগ্ন দেখেছি, কীসের ভয়: স্টর্মি ড্যানিয়েলস

Slider নারী ও শিশু

প্রাক্তন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের মুখ বন্ধ রাখতে ঘুষ দেবার জন্য দেশটির স্থানীয় সময় গত বৃহস্পতিবার সাবেক প্রেসিডেন্ট ডেনাল্ড ট্রাম্পকে আনুষ্ঠানিকভাবে অভিযুক্ত করা হয়েছে। এবার সেই স্টর্মি ড্যানিয়েলস ফের বিস্ফোরক মন্তব্য করলেন। তিনি বলেছেন, ডোনাল্ড ট্রাম্পে তিনি আর ভীত নন।

ব্রিটিশ দৈনিক ‘দ্য টাইমস’কে স্টর্মি ড্যানিয়েলস বলেছেন, ট্রাম্প পোশাক পরে এর চেয়ে ভয়ঙ্কর হতে পারেন না। স্টর্মি এখন আদালতে ট্রাম্পের বিরুদ্ধে ফের সাক্ষ্য দিতে পারেন বলে প্রতিবেদনে বলা হয়েছে।

এ নিয়ে সাবেক এ পর্ন তারকা বলেন, আমি ট্রাম্পকে নগ্ন অবস্থায় দেখেছি, পোশাক পরে তিনি এর চেয়ে ভয়ঙ্কর হতে পারেন না। ক্যাপিটল ভবন দাঙ্গার কথা উল্লেখ করে স্টর্মি বলেন, দাঙ্গা উস্কে দিয়ে ট্রাম্প বেঁচে গেছেন। যেখানে প্রাণহানি ও ধ্বংসযজ্ঞ হয়েছে।

তিনি এদিন ক্যাপিটাল হিলের মতো আরও ঘটনার শঙ্কার কথা প্রকাশ করেছেন। মার্কিন রাজনীতিতে ঝড় তোলা স্টর্মি বলেন, ফলাফল যাই হোক, এর কারণে সংঘর্ষ হতে পারে এবং এতে হতাহতের ঘটনা ঘটবে। এ ছাড়া তিনি বলেছেন, এতে সম্ভাব্য অনেক ভাল কিছু আসবে তবে এতে অনেক খারাপ কিছুও ঘটতে যাবে।

এদিকে বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, আগামী মঙ্গলবার দেশটির স্থানীয় সময় দুপুরে ট্রাম্পের মামলার শুনানি হবে। ট্রাম্প যখন ফ্লোরিডা থেকে নিউইয়র্কের আদালতে যাবেন তখন তাকে ঘিরে থাকবে ফেডারেল এজেন্টরা।
বিপাকে ডোনাল্ড ট্রাম্প

মার্কিন এক কর্মকর্তা বলেছেন, ট্রাম্পকে হাতকড়া পরানো হবে না। এর কারণ হিসেবে বলা হয়েছে সাধারণত তাদেরকেই হাতকড়া পরানো হয় যাদের ঝুঁকিপূর্ণ বলে বিবেচনা করা হয়।

এবিসি টেলিভিশনকে ট্রাম্পের আইনজীবী জো ট্যাকোপিনা বলেন, ট্রাম্প সম্ভবত মঙ্গলবার আদালতে যাবেন। কিন্তু কিছুই নিশ্চিত নয়। তিনি এসময় নিশ্চিত করেছেন, ট্রাম্পকে হাতকড়া পরানো হবে না।

মার্কিন কর্মকর্তারা জানিয়েছেন, ট্রাম্পের আদালতে যাওয়ার প্রক্রিয়ার সঙ্গে সিক্রেট সার্ভিসের কয়েক ডজন বা সম্ভবত একশরও বেশি সদস্য জড়িত থাকবেন। ট্রাম্প যখন ফ্লোরিডা থেকে নিউইয়র্কের আদালতে যাবেন তখন তাকে ঘিরে থাকবে ফেডারেল এজেন্টরা।

ধারণা করা হচ্ছে, ট্রাম্প ফ্লোরিডা থেকে তার ব্যক্তিগত বিমানে করে যাবেন। সেইসময় তার সুরক্ষার দায়িত্বে থাকবে ওই এজেন্টরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *