বরও চাই, প্রেমিককেও চাই, থানায় নববধূর তুলকালাম কাণ্ড

Slider বিচিত্র

নতুন বিয়ে করেছেন, প্রেমিককে নয়। তবে বিয়ের পর প্রেমিককেও বিয়ে করার জন্য থানায় হুলুস্থুল কাণ্ড ঘটিয়েছেন এক নববধূ। ইতোমধ্যে এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, বিবাহিত ওই নারী এক পুলিশ স্টেশনে তুমুল হইচই করছেন। তিনি সেখানে তার প্রেমিককে বিয়ে করার দাবি করছেন। বলেন, আমি দুইটি বিয়ে করব।

এ সময় এক নারী কনস্টেবল ওই নববধূকে সামলাতে এসিয়ে আসেন। সেই সময় ওই নববধূ কাগজ ও মোবাইল ছুড়েন। ওই কনেকে এ সময় লাল ও সোনালী রঙের শাড়ি পরা অবস্থায় দেখা গেছে। পরবর্তীকে তাকে কয়েকজন কনস্টেবল অন্য রুমে নিয়ে যায়।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে বলা হয়েছে, উত্তরপ্রদেশে ঘটেছে এ ঘটনা। ওই নারীর স্বামী পুলিশকে জানায়, তার স্ত্রীর নাম কাজল শর্মা। বিয়ের পর থেকেই প্রেমিকের সঙ্গে প্রেমালাপ চালিয়ে যাচ্ছেন।

ওই নারীর স্বামী আরও বলেন, ‘ও আমাকে একদিন বলে, প্রেমিককে বিয়ে করতে চায় সে। একসঙ্গে দু’জনের সঙ্গেই সংসার করতে ইচ্ছুক। আমি ওকে বলি, এমনটা সম্ভব নয়। তাই পুলিশের কাছে গিয়ে দাবি জানাচ্ছে সে।’

ভাইরাল ওই ভিডিও টুইটারে এখন পর্যন্ত ৭৭ হাজার বার দেখা হয়েছে। অনেকে এর বিরুপ মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, তার স্বামীর জন্য মঙ্গল কামনা করছি। কেউ লিখেছেন, এমন নারী জীবনে দেখিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *