চাচার বাড়ি থেকে অভিনেত্রী-গায়িকার মরদেহ উদ্ধার

Slider বিনোদন ও মিডিয়া

ভারতের ওড়িশায় রুচিস্মিতা গুরু নামের জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেলে পশ্চিম ওড়িশার বালঙ্গির জেলার তার চাচার বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, রুচিস্মিতা ওড়িশার সোনপুর জেলার বাসিন্দা হলেও তার পরিবারের সঙ্গে বালঙ্গির তালপালিতে থাকতেন। তিনি একাধিক আলব্যামে গান গেয়েছেন, একাধিক কাজ করেছেন। সম্প্রতি তিনি তার চাচার বাড়িতে বেড়াতে যান।

প্রয়াত অভিনেত্রীর মা জানিয়েছেন, ঘটনার আগে মেয়ের সঙ্গে রান্না প্রসঙ্গে কথা-কাটাকাটি হয়েছিল তার। এটা নিয়ে নিয়ে তাদের মধ্যে বেশ কিছুক্ষণ ঝগড়া চলে। এরপর রুচিস্মিতাকে মৃত অবস্থায় পাওয়া যায়। রুচিস্মিতা এর আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে জানিয়েছেন তার মা।

পুলিশের তরফ থেকে পরিবারের সদস্যদেরকে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে। এই অভিনেত্রী কেন হঠাৎ এমন এক চরম পদক্ষেপ নিলেন, তা জানার চেষ্টা করছে পুলিশ। এরপর লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। আজ মঙ্গলবার ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া যাবে।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে, এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল রুচিস্মিতার। কিন্তু তার পরিবারের সদস্যরা তা মেনে নেয়নি। আর সেটা নিয়েই ঝামেলা চলছিল বলে ধারণা করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *