সুপারি বাগান থেকে ১ কোটি ২০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

Slider চট্টগ্রাম

125026_bangladesh_pratidin_212549_bangladesh_pratidin_tangladesh_pratidin_teknaf

কক্সবাজারের টেকনাফের সাবরাংয়ে সুপারি বাগানে অভিযান চালিয়ে বিজিবি ১ কোটি ২০ লাখ টাকা মূল্যমানের ৪০ হাজার পিস ইয়াবা ট্যবলেট উদ্ধার করেছে

টেকনাফ-২ বিজিবি’র অতিরিক্ত পরিচালক শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, বুধবার রাতে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীন সাবরাং বিওপির নায়েক মো. মনিরুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল নয়াপাড়া এলাকায় বিশেষ টহলে যায়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সুপারি বাগানে তল্লাশি অভিযান চালিয়ে একটি ঝোঁপের ভেতর কালো পলিথিনে মুড়ানো ইয়াবার প্যাকেটটি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে ঊর্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

এদিকে, টেকনাফের হ্নীলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ এক নারীকে আটক করেছে। জানা যায়, বুধবার রাতে টেকনাফ উপজেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মোশারফ হোছনের নেতৃত্বে একটি দল ক্রেতা সেজে হ্নীলা ইউপির পশ্চিম পানখালী এলাকায় অভিযান পরিচালনা করে। আনোয়ারা (৩৩) বিক্রি করার জন্য ইয়াবার পোটলা নিয়ে হাজির হলে তাকে হাতে নাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের লোকজন তাকে আটক করে। তাকে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *