গাজীপুরে পুলিশ সদস্যের নাম ভঙ্গিয়ে বাড়ি দখলের অভিযোগ!

Slider গ্রাম বাংলা


গাজীপুর: বোনের জামাই পুলিশের ওয়ারল্যাস অপারেটর। রাজধানী ঢাকার একটি থানায় কর্মরত তিনি। পুলিশের স্ত্রী তার বাবা কাছ থেকে ভাইয়ের পরে দলিল করে জোর পূর্বক বাড়ি দখল করতে যায়। এই নিয়ে হৈ চৈ পড়ে গেলে থানায় জিডি করেন ভুক্তভোগী পরিবার।

সোমবারা রাতে গাজীপুরের পোড়াবাড়ি এলাকায় ওই ঘটনা ঘটে।

জানা যায়, পোড়াবাড়ি এলাকার সাজেদুল আলম তার বাবা মোঃ আফতাব উদ্দিন মাষ্টারের নিকট থেকে ৮শতাংশ জমি ক্রয় করে নামজারী ও জমা ভাগ করেন। সাজেদুল এই জমিতে বাড়ি করে পরিবার পরিজন নিয়ে বসবাস করেন। সম্প্রতি বাড়িটি সাজেদুল আলম তার ছেলের নামে দলিল করে দেয়। এরপর সাজেদুলের দুই ভাই কায়সার আলম হোসেন ও মশিউল আলম বাড়িটি দখলেল হুমকি দিয়ে সাজেদুলের পরিবারকে বাড়ি থেকে বের করে দেয়। এই ঘটনায় ৯৯৯ ফোন করলে পুলিশ এসে অপারগতা প্রকাশ করে চলে যায়।

সাজেদুল আলম সংবাদ মাধ্যমকে বলেন, এই ঘটনায় আমি গাজীপুর মেট্রো সদর থানায় একটি জিডি নং ২০১৭ তাং ২৫/০৩/২৩ দায়ের করিলে পুলিশ কোন আইগত ব্যবস্থা গ্রহন করেনি। সাজেদুল অভিযোগ করেন, তার বোনের জামাই আনোয়ার হোসেন রাজধানী ঢাকার একটি থানায় কর্মরত ওয়ারল্যাস অপারেটর। বোনের জামাই গাজীপুর পুলিশকে ভুল বুঝিয়ে ক্ষমতার অপব্যবহার করে বাড়ি দখল করেছে।

এ বিষয়ে অভিযুক্তদের কারো বক্তব্য চেষ্টা করেও পাওয়া যায় নি। তবে জিডির তদন্ত কর্মকর্তা এস আই আশিক বলেছেন, আমি জিডি তদন্তে ঘটনাস্থলে যাচ্ছি। কোন অপরাধকে বা অপরাধীকে ছাড় দেয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *