কার শুভেচ্ছা পেলেন শাকিব, অপু নাকি বুবলী?

Slider বিনোদন ও মিডিয়া

সফল নায়কদের একজন শাকিব খান। আজ মঙ্গলবার ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়কের ৪৪তম জন্মদিন। বিশেষ এদিনের প্রথম প্রহরে ঘরোয়া আয়োজনে জন্মদিন উৎযাপন করেছেন তিনি। জানা গেছে, তার শাকিব ভক্তদের পক্ষ থেকেও বিশেষ আয়োজন রাখা হয়েছে। আর সেখানে সন্ধ্যার পর অংশ নেবে তিনি। আর সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে শাকিবিয়ানদের শুভেচ্ছাবার্তা তো আছেই।

এখন অনেকের মনেই প্রশ্ন- ভক্তদের কথা বাদ রেখে অপু-বুবলীর মধ্যে কে আগে এই চিত্রনায়ককে শুভেচ্ছা জানিয়েছেন? এক কথায় বললে, চিত্রনায়িকা বুবলী। তবে খুব বুদ্ধি খাটিয়ে শেহজাদ খান বীরের বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

আজ ভোরে বুবলী তার ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন। যেখানে শাকিব ও বীরের আনন্দঘন কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি করা হয়েছে। আর সেই ভিডিও শেয়ার করে বুবলী লিখেছেন, ‘শুভ জন্মদিন’। সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি।

আর অপু’র ফেসবুকে ঢু মারলে দেওয়া যায়, প্রিয় মানুষের জন্মদিনে এখন কোন আওয়াজ নেই। তবে বেলা গড়ালে তিনিও নিশ্চয়ই জানাবেন বিশেষ দিনের শুভেচ্ছা!

উল্লেখ্য, সিনেমার ক্যারিয়ার ২৩ বছর হলেও ১৬ বছরের বেশি সময় ধরে সাফল্যের চূড়ায় অবস্থান করছেন শাকিব খান। আর বলা যায়, কিং খানের উত্থানটা ২০০৭ সালের দিকে। তারপর থেকে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব। দীর্ঘ ক্যারিয়ারে কাজ করেছেন প্রবীণ-নবীন নির্মাতার সঙ্গে। নায়ক হয়েছেন মৌসুমী-শাবনূর-পপি-পূর্ণিমা থেকে শুরু করে আজকের নবাগতা কয়েকজন নায়িকার সঙ্গেও! দেশের পাশাপাশি যৌথ প্রযোজনা ও কলকাতার সিনেমায় কাজ করে সুনাম কুড়িয়েছেন বাংলাদেশের এই চিত্রনায়ক।

অভিনয়ের স্বীকৃতি হিসেবে ২০১২ সালে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ২০১৪ সালে ‘খোদার পরে মা’ এবং ২০১৬ সালের ‘আরও ভালোবাসবো তোমায়’,২০১৭ সালে ‘সত্তা’ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন শাকিব খান। এছাড়া তিনি অসংখ্য পুরস্কারে ভূষিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *