‘মারলে মারবে সৃষ্টিকর্তা, তোরা কি করবি’

Slider রাজনীতি

Siddiqi_nazmul_alam_377951473 ময়মনসিং: নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলাটিমের হত্যার হুমকি’র পরিপ্রেক্ষিতে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বলেন, ‘মারলে মারবে সৃষ্টিকর্তা, তোরা কি করবি’।

মঙ্গলবার (১৬ জুন) রাত সোয়া ৮ টার দিকে নিষিদ্ধ ঘোষিত এ জঙ্গি সংগঠনের হত্যার হুমকির চিঠি নিজের ফেসবুক ওয়ালে পোষ্ট করে দু’বাক্যের একটি স্ট্যাটাস দেন ছাত্রলীগের এ নেতা।

সেখানে তিনি লিখেছেন, ‘মারলে মারবে সৃষ্টিকর্তা তোরা কি করবি, পারলে সামনে থাইক্যা মারিস’। মাত্র এক ঘণ্টায় এ স্ট্যাটাসে লাইক পড়েছে ১ হাজার ৬৩৩ জনের। কমেন্টস করেছেন প্রায় দেড় শতাধিক।

এ হত্যার হুমকিতে মোটেও বিচলিত নন,  মোবাইল ফোনে এমন কথা জানিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম রাত ৯ টার দিকে বলেন, ছাত্রলীগ প্রতিষ্ঠার পর থেকেই সাম্প্রদায়িক চেতনাকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে। মহান মুক্তিযুদ্ধে ছাত্রলীগের ১৭ হাজার নেতাকর্মী জীবন দিয়েছে। জঙ্গিদের এ হুমকি কোনো বিষয় নয়।

মুক্তিযুদ্ধের চেতনা যারা ধারণ করে তাদের মৌলবাদী শক্তি বিভিন্ন সময় হুমকি দিয়েছে এবং হত্যাও করেছে। তারপরেও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির পথচলা কখনো থেমে যায়নি। আমরা এগিয়ে যাব আরো দুর্বার গতিতে’ দৃঢ়চেতা মনোভাব নিয়ে বলেন সিদ্দিকী নাজমুল।

এদিকে, সিদ্দিকী নাজমুল আলমকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলাটিমের হত্যার হুমকির পরিপ্রেক্ষিতে ক্ষোভে ফুঁসে উঠেছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ, শহর ছাত্রলীগ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মুর্শেদুজ্জামান খান বাবু ও শহর ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ অভিন্ন সুরে ক্ষোভ ঝেরে বলেন, গোটা দেশের ছাত্রলীগ নেতাকর্মীদের বজ্র কম্পনে এসব জঙ্গিরা ভেসে যাবে। স্বাধীনতা বিরোধী এসব অপশক্তিকে দাঁতভাঙা জবাব দিতে লক্ষ লক্ষ নেতাকর্মী প্রস্তুত।

ফুলবাড়িয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাকির আহমেদ খান বলেন, কারো হুমকিতে ছাত্রলীগ সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম ভীত নন। পাহাড় কেটে তিনি পথ চলেন। সব হুমকি-ধমকি উপেক্ষা করে তিনি নিজের চেনা স্টাইলেই এগিয়ে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *