রংপুরে ৫৫টি কেন্দ্রে এগিয়ে লাঙ্গল নিকটতম প্রতিদ্বন্দ্বী হাত পাখা

Slider রংপুর

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়েছে; এখন চলছে ভোট গণনা। এখন পর্যন্ত ৫৫টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। ফলাফলে এখন পর্যন্ত ৩১৬২৩ ভোট পেয়ে এগিয়ে আছেন জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা (লাঙল)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাত পাখা মার্কার মো. আমিরুজ্জামান পেয়েছেন ১১৩৯৮ ভোট।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে ২২৯টি ভোটকেন্দ্রে টানা ভোটগ্রহণ হয়। সকাল সাড়ে ৮টায় নগরীর ২২৯টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ শুরু হয়। ঘন কুয়াশা ও শীত উপেক্ষা করে ভোটাররা কেন্দ্রে উপস্থিত হতে থাকেন।

এখন পর্যন্ত ৫৫টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। আওয়ামী লীগের প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া (নৌকা) পেয়েছেন ৫৫০৫ ভোট। আর হাতি মার্কার প্রার্থী মো. লতিফুর রহমান পেয়েছেন ৭৬৩৫ ভোট।

ডালিয়া ও মোস্তফা ছাড়া মেয়র পদে অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ-ইনু) শফিয়ার রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমিরুজ্জামান পিয়াল, খেলাফত মজলিশের তৌহিদুর রহমান মণ্ডল রাজু, জাকের পার্টির খোরশেদ আলম খোকন, বাংলাদেশ কংগ্রেসের আবু রায়হান এবং স্বতন্ত্র প্রার্থী মেহেদী হাসান বনি ও লতিফুর রহমান মিলন। এছাড়া সংরক্ষিত ১১টি ওয়ার্ডে ৬৮ এবং ৩৩টি সাধারণ ওয়ার্ডে ১৮৩ জন কাউন্সিলর প্রার্থী নির্বাচনে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *