অবশেষ উন্মুক্ত হলো ‘কারাগার’র দরজা

Slider বিনোদন ও মিডিয়া

২৫০ বছর ধরে একজন মানুষ কারাগারে বন্দি! যার কোন সুরাহা পাননি দর্শক। সমাধানের অপেক্ষায় মুখিয়ে আছে দর্শকরা। অবশেষে অপেক্ষার পালা শেষ হলো। গতকাল বুধবার রাতে ‘কারাগার’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনটি উন্মুক্ত হয় ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে। আর মুক্তির পরপরই রহস্যের কিনারা খুঁজতে হুমড়ি খেয়ে পড়ছে দর্শক।

নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী আগেই জানিয়েছেন, নতুন সিজনে জট তো খুলবেই না, বরং আরও বাড়বে! আমরা অনুরোধ করব প্লিজ একটু অপেক্ষা করুন। দ্বিতীয় সিজনের জন্য। তারপর প্রতিক্রিয়া জানান।

এদিকে, মুক্তির আগে বুধবার সন্ধ্যায় সিরিজটির একটি বিশেষ প্রদর্শনী করা হয়। সেখানে এর নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী বলেন, ‘কারাগার’-এ আমি এমন একটি গল্প বলতে চেয়েছি যা আমাদের সামনে খুব বেশি ওঠে আসেনি, কিন্তু গল্পের গভীরে একটি নির্মম সত্য আছে। দেশ-বিদেশের দর্শক যেভাবে ‘কারাগার’কে ভালোবেসে গ্রহণ করেছেন, তাতে আমি উদ্বেলিত। আমরা বিশ্বাস করি যে, ‘কারাগার’র দ্বিতীয় পর্ব দর্শকের প্রত্যাশার সঠিক মূল্যায়ন করবে।

এবারের পর্বটি কতটা জমবে? তার কিছুটা আঁচ হলেও পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়। ধারণা করা হচ্ছে, প্রথম সিজনের তুলনায় কিছুটা পিছিয়ে থাকবে এটি! তবে এবারের সিজনেও থাকছে টানটান রহস্য। আর প্রতিটি পর্বের রহস্যের দরজাগুলো দক্ষভাবেই খুলেছেন নির্মাতা। তবে দ্বিতীয় সিজনেও বেশ কিছু রহস্য অমীমাংসিত রয়ে গেছে। তাহলে কি ‘কারাগার’র তৃতীয় সিজন আসবে? এ প্রশ্ন এখন সময়ের ওপর।

এর আগে, ‘কারাগার’র নতুন সিজন প্রকাশের কথার ছিল গেল ১৫ ডিসেম্বর। তবে সংশ্লিষ্টদের পক্ষ থেকে জানানো হয়, নির্দিষ্ট তারিখে সিরিজটি উন্মুক্ত হচ্ছে না। কারণ এখন বিশ্বকাপ ফুটবল উন্মাদনা চলছে। সিরিজটি প্রকাশের নতুন তারিখ জানানো ছিল ২২ ডিসেম্বর।

‘কারাগার’র দ্বিতীয় সিজনেও আছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, তাসনিয়া ফারিন, এফএস নাঈম, বিজরী বরকতউল্লাহ, আফজাল হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *