৭ দিনের জামিন পেয়ে মায়ের জানাজায় বিএনপি নেতা

Slider বাংলার মুখোমুখি


মমতাময়ী মায়ের মৃত্যুতে সাত দিনের জামিনে মুক্তি পেলেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলা বিএনপির সদস্য ও ফরিদপুর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য মো: শামসুল হক ওরুফে শামসু মিয়া।

বৃহস্পতিবার (২২ডিসেম্বর) সকালে কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জি.আর আদালত নম্বর ২-এ ওই বিএনপি নেতার মায়ের মৃত্যুর সংবাদ জানিয়ে জামিনের আবেদন করলে আদালতের বিচারক মানবতা দেখিয়ে মায়ের নামাজে জানাজায় অংশগ্রহণের জন্য শামসু মিয়াকে সাত দিনের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করে মুক্তির আদেশ দিলে ওইদিন দুপুরে তিনি কারাগার থেকে মুক্ত হয়ে বিকাল সাড়ে ৪টার দিকে মায়ের নামাজে জানাযায় অংশগ্রহণ করেন।

বুধবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে না ফেরার দেশে চলে যান শামসু মিয়ার মা চাঁনবানু (৯২)। শামসু মিয়া তার মায়ের মৃত্যুর সময় রামদী ইউনিয়ন আওয়ামী লীগ অফিস ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের একটি মামলায় কিশোরগঞ্জ জেলা কারাগারে বন্দী ছিলেন।

নামাজে জানাজায় কুলিয়ারচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: হাবিবুর রহমান হান্নানসহ ফরিদপুর ইউনিয়নের সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন। একইসাথে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি মো: শরীফুল আলম ও কুলিয়ারচর উপজেলা বিএনপি’র সভাপতি নূরুল মিল্লাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *