জঙ্গলে হারিয়ে গিয়েছিলাম : পরীমণি

বিনোদন ও মিডিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। ইতোমধ্যেই নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে অর্জন করেছেন ব্যাপক জনপ্রিয়তা। সম্প্রতি তার অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার পোস্টার ও ট্রেলার প্রকাশ পেয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর মহিলা সমিতিতে সিয়াম-পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার পোস্টার ও ট্রেলার প্রকাশ অনুষ্ঠান ছিল। সেখানে ছেলে রাজ্যকে নিয়ে হাজির হয়েছিলেন পরীমণি। অনুষ্ঠানে ভক্ত-অনুরাগীদের সঙ্গে সিনেমার শুটিংয়ের নানান মেমোরি শেয়ার করেন তিনি।
পরী বলেন, সিনেমার শুটিংয়ের অনেক মেমোরি রয়েছে। এই সিনেমার আগে কখনও আমার সুন্দর বনে যাওয়া হয়নি। যখন ছবির শুটিংয়ে যাই, সেখানে বিভিন্ন পশুপাখির অনেক ছবি তুলেছি এবং সে সময়ে আমার টিম মেম্বাররা আমাকে অনেক সাপোর্ট করেছিল। তবে আমি পানিতে নামতে চেয়েছিলাম কিন্তু আমাকে নামতে দেওয়া হয়নি।

তিনি আরও বলেন, সিনেমার শুটিং করতে গিয়ে বনে-জঙ্গলে হারিয়ে গিয়েছিলেন তিনি। শুটিংয়ের সময়ের অনেক ভালো সময় আছে আবার কষ্টের সময়ও আছে। বড় কষ্ট যেটা ছিল, সেটা হচ্ছে করোনার সময়টা। সে সময় আমারা নদীতে ভাসছিলাম। আমার খুব ইচ্ছা করছিল একটু কাদামাটি ছুঁয়ে দেখতে, পানি ছুঁয়ে দেখতে। কিন্তু নামার অনুমতি পাইনি।

সিনেমা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, দুই বছর আগে ছবিটির শুটিং শেষ হয়েছিল। সে সময়ে আমরা আসলে জানতাম না ছবিটা রিলিজ হবে কি না। তবে এতদিন পরে এই সময়ে এসে ছবিটি মুক্তির তারিখ ঠিক হয়েছে সেটা আসলে আমার জন্য অনেক বড় একটা পাওয়া। এই ছবিটা অনেক ভালো কিছু হবে বলে আশা করছেন এই লাস্যময়ী।

প্রসঙ্গত, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটি পরিচালনা করেছেন নির্মাতা আবু রায়হান জুয়েল। চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। ছবিতে সিয়াম-পরীমণি ছাড়াও আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *