চুপিসারে বিয়ে করলেন অভিনেত্রী দেবলীনা

Slider বিনোদন ও মিডিয়া


চুপিসারে বিয়ে সারলেন ‘সাথ নিভানা সাথিয়’’ টেলিভিশন সিরিয়াল খ্যাত অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। তার বিয়ের ঘোষণার পর রীতিমতো অবাক হয়ে যান অভিনেত্রীর অনুরাগীরা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের এক প্রতিবেদন থেকে জানা যায়,১৪ ডিসেম্বর থেকে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে তার বিয়ের ছবি। লাল শাড়ি, গলায় মঙ্গলসূত্র, মাথায় সিঁদুর বউ বেশে দেখা গিয়েছিল দেবলীনাকে। ছবি দেখে দ্বন্দে পড়ে গিয়েছিলেন নেটিজেনরা, সত্যিই কি বিয়ে করেছেন অভিনেত্রী নাকি অন্যকিছু ! জল্পনায় ইতি টেনে আসল সত্যিটা সামনে আনলেন গোপী বউ।

জানা গিয়েছে, জিম ট্রেনার শাহনাওয়াজ শেখের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন দেবলীনা। লোনাভালায় অনুষ্ঠিত হয়েছিল অভিনেত্রীর বিয়ের আসর। ঘনিষ্ঠ বন্ধু আর আত্মীয়দের নিয়ে খুব সাধারণ ভাবেই গাঁটছড়া বেঁধেছেন তারকা। দীর্ঘদিন ধরে শাহনাওয়াজের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে বরের সঙ্গে ছবি শেয়ার করে বিগ বস প্রতিযোগী লিখেছেন, ‘হ্যাঁ, আমি গর্বের সঙ্গে বলছি আমি সারা জীবনের জন্য তোমার হলাম। চিরাগ নিয়ে খুজলেও তোমার মতো কাউকে পেতাম না। আমার সমস্ত যন্ত্রনা, প্রার্থনার উত্তর তুমি ।অনেকটা ভালোবাসি তোমায় সোনু। আপনারা আমাদের আশির্বাদ করবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *