হামলায় গুরুতর আহত ছাত্রদল সম্পাদক, আনা হয়েছে ঢাকায়

Slider রাজনীতি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের ওপর হামলা হয়েছে। আজ বুধবার বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার কৃষ্ণপুরা এলাকায় এ হামলার ঘটনা ঘটে।পুলিশের গুলিতে নিহত রফিকুল ইসলাম নয়ন মিয়ার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থেকে ফিরছিলেন তারা।

ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদকের গাড়িতে ছিলেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। তিনি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারের কৃষ্ণপুরা আওয়ামী লীগ কার্যালয়ের কাছাকাছি এলাকায় তাদের ওপর হামলা হয়। ছাত্রলীগ ও যুবলীগের স্থানীয় নেতাকর্মীরা এই হামলা চালান বলে অভিযোগ করেন তিনি। এ সময় তাদের গাড়িটি ভাঙচুর করা হয়।

আবুল কালাম আজাদ বলেন, ‘গাড়ির চালকসহ পাঁচজন আহত হয়েছেন। এর মধ্যে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এর আগে আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা থেকে নয়ন মিয়ার বাড়ির উদ্দেশে রওনা দেন তারা। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে তারা সেখানে যান। এ সময় তাদের সঙ্গে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানাসহ বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা ছিলেন।

উল্লেখ্য, আগামী ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে গত শনিবার ব্রাহ্মণবাড়িয়া উপজেলা সদরের মোল্লাবাড়ির সামনে লিফলেট বিতরণকালে পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ হন নয়ন মিয়া। তাকে ব্রাহ্মণবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়। পরে সন্ধ্যা সোয়া সাতটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান নয়ন মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *