গাজীপুরের গাছায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

শিক্ষা


আলী আজগর খান পিরুঃ কেয়ার এডুকেশনস্ গাজীপুরের উদ্যোগে এম. এ. বারী শিক্ষাবৃত্তি ও শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, ক্রেস্ট, সনদপত্র প্রদান উপলক্ষে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

২১ নভেম্বর সোমবার বিকেল ৩ টায় মহানগরীর গাছা থানাধীন ৩৫ ওয়ার্ডের মোল্লা কনভেশন সেন্টারে এ শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

কৃতি শিক্ষার্থী সংবর্ধনা২০২২ এ গাজীপুর মহানগরীর টঙ্গী ও গাছা অঞ্চলের ৩১০ জন বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা, ক্রেস্ট, সনদপত্র ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক সদস্য ও কাউন্সিলর প্রার্থী মীর ওসমান গণি কাজল।

এস এম হাবিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর সাখাওয়াত হোসেন ভূইঁয়া, সাধারণ সম্পাদক বিকেএ গাজীপুর জেলা শাখা, নিসবাতুল কুরআন মডেল মাদরাসার পরিচালক আক্তারুজ্জামান মামুন, ইউনিক এডুকেয়ার হাই স্কুলের পরিচালক হাজী মুসা, গাজীপুরশাহীন স্কুল বোর্ড শাখা পরিচালক মিনহাজ উদ্দিন, শাহীন স্কুল বোর্ড বাজার শাখা পরিচালক শেখ সাদি ও সোহেল রানা, নিসবাতুল কুরআন মডেল মাদরাসার প্রিন্সিপাল মুফতি এনামুল হক সিরাজী, অক্সফোর্ড প্রিপারেটরী স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা ইকবাল আহমেদ, ধীরাশ্রম পাবলিক মডেল হাই স্কুলের পরিচালক খোরশেদ আলম প্রমুখ। অনুষ্ঠানে পাঁচজন শিক্ষককে আদর্শ শিক্ষক সম্মাননা স্মারক ও সংবর্ধনা প্রদান করা হয়।

এম এ বারী শিক্ষা পরিবারের পরিচালক ইসমাঈল হোসেন মাস্টার জানান, মেধাবী জাতি গঠনে কাজ করছে এম এ. বারী শিক্ষা পরিবার। ইতোমধ্যে জেলায় ১০ হাজারের বেশি শিশু শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। শিশুদের মাঝে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দেয়ার লক্ষে সহস্রাধীক শিশুদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী প্রদান করেছে এম এ বারী শিক্ষা পরিবার। এছাড়াও ৬০ জন মেধাবী শিশু শিক্ষার্থীকে ৬০ টি পার্সোনাল কম্পিউটার প্রদানের কথা জানিয়েছেন শিশু সংগঠক ইসমাঈল হোসেন মাস্টার।

জানা যায় এম. এ. বারী শিক্ষা পরিবারের উদ্যোগে চলতি বছর শ্রীপুর, গাজীপুর মহানগরীর সদর মেট্রো, বাসন, কোনাবাড়ী, সালনায় শিক্ষাবৃত্তি ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী প্রদান উপলক্ষে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *