সমাবেশে যাওয়ার পথে ইশরাকের গাড়িবহরে হামলা

Slider রাজনীতি


বরিশালে বিএনপির সমাবেশে যাওয়ার পথে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ বিএনপি নেতা ইশরাক হোসেনের গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে। এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, আজ শনিবার ভোরে ইশরাক হোসেন নেতাকর্মীদের নিয়ে বরিশালের সমাবেশের উদ্দেশে ঢাকা থেকে রওনা দেন। তার গাড়িবহর গৌরনদী উপজেলার মাহিরা বাজারে পৌঁছালে হামলা হয়।

হামলায় ঢাকা দক্ষিণ বিএনপির ৩৮ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক সহিদুল হক সহিদ, ৩৮ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা মামুন ভূঁইয়া, রকি, ৩৮ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা কর্মী মো. রাসেল, মো. বাবুল ও খোকন, ৪০ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা ইমরান, ৪২ নম্বর ওয়ার্ড যুবদল সদস্য সচিব মাসুদ রানা, সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদল নেতা রকি ও আল আমিন আহত হয়েছেন। তবে ইশরাক হোসেন অক্ষত আছেন।

জানতে চাইলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, ‘আমাদের সমাবেশে সাধারণ মানুষের অংশগ্রহণ সরকারকে ভীত করেছে। জোয়ার আটকাতে না পেরে সমাবেশস্থলে যাওয়ার পথে পথে স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগ এবং ছাত্রলীগ দিয়ে বাধার সৃষ্টি করছে। রাতের আধারে গাড়িবহরে চোরাগোপ্তা হামলা করে পালিয়ে যাচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *