সাকা চৌধুরীর বাড়ি ঘেরাও করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড

Slider জাতীয়

সাকা চৌধুরীর বাড়ি ঘেরাও করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড

যুদ্ধাপরাধের দায়ে ফাঁসির রায় কার্যকর হওয়া সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরীর চট্টগ্রামের গুডস হিলের বাড়ি শনিবার (২৯ অক্টোবর) ঘেরাও করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। চট্টগ্রামে হুম্মাম কাদের চৌধুরীর বক্তব্যের প্রতিবাদে এই কর্মসূচি ঘোষণা করেছিল সংগঠনটি।

এর আগে এই কর্মসূচি সফল করতে শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় জামাল খান এলাকার চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে একটি মশাল মিছিল বের করে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। মিছিলটি নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে একটি সভা করেন তারা। সম্প্রতি চট্টগ্রামে বিএনপির বিভাগীয় সমাবেশে সাকাপুত্র হুম্মাম কাদের চৌধুরীর বক্তব্য আলোচনার জন্ম দেয়।
এরপরই এমন কর্মসূচি পালনের ঘোষণা করে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। সংগঠনটির নেতৃবৃন্দ জানান, চিহ্নিত যুদ্ধাপরাধীদের স্ত্রী-সন্তানদের রাজনীতি নিষিদ্ধ ও সম্পদ বাজেয়াপ্তের দাবি, বিএনপি-জামায়েতের সন্ত্রাস, নৈরাজ্যমূলক কর্মকাণ্ড, জঙ্গি মদত ও নাশকতার প্রতিবাদে শনিবার সকাল ১০টায় নগরের গণি বেকারি মোড়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশ থেকে ‘মুক্তিযুদ্ধকালীন বীর মুক্তিযোদ্ধাদের নির্যাতন কেন্দ্র ও সাকা চৌধুরীর রাজাকার ক্যাম্প নামে খ্যাত গুডস হিল’ ঘেরাও কর্মসূচি পালন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *