এ দেশে আ. লীগ করলে বিএনপির কাউরে ভালো লাগা নিষেধ: মোস্তফা সরয়ার

বিনোদন ও মিডিয়া
এ দেশে আ. লীগ করলে বিএনপির কাউরে ভালো লাগা নিষেধ: মোস্তফা সরয়ার

নির্মাণের মাধ্যমে অনেক আগেই তারকা খ্যাতি লাভ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। ছোটপর্দা থেকে বড় পর্দা, সেই সঙ্গে ওয়েব ফিল্মেও দুর্দান্ত সব কাজ উপহার দিয়েছেন তিনি। এসবের মধ্যে দর্শকপ্রিয়ও রয়েছে অনেক কাজ।

পরিচালক মোস্তফা সরয়ার বরাবরই সোশ্যাল মিডিয়া ফেসবুকে সক্রিয়। সেখানে প্রায়ই ইন্ডাস্ট্রির কাজ, ব্যক্তিগত মতামত ও সমসাময়িক বিষয়ে নিজের খোলামেলা মতামত তুলে ধরেন এই নির্মাতা।

সম্প্রতি তিনি ‘দামাল’ সিনেমার প্রচারণায় অংশ নেন। সিনেমাটি মুক্তিযুদ্ধের সময়ের ফুটবল দলের ঘটনা নিয়ে নির্মাণ করা হয়েছে। আর এরই প্রচারণায় অংশ নিয়ে ফুটবলে নিজের পছন্দের দলের নাম ও খেলোয়াড়ের নাম প্রকাশ করেন ফারুকী। কিন্তু তাতেই যেন সমস্যা!

নির্মাতা ফারুকীর ফুটবল বিশ্বকাপে পছন্দের দল ব্রাজিল। আর প্রিয় খেলায়াড় লিওনেল মেসি। এতেই যেন সমস্যা! কেননা, পছন্দের দল একটি কিন্তু প্রিয় খেলোয়াড় অন্যজন কেন? সেই বিষয়টি দেশের রাজনৈতিক সঙ্গর্কের সঙ্গে তুলনা করে এবার মন্তব্য করেছেন জনপ্রিয় ‘ক্যারাম’ নাটকের পরিচালক।

বুধবার (২৬ অক্টোবর) ফেসবুক হ্যান্ডেলে এক স্ট্যাটাসের মাধ্যমে মন্তব্য করেন ফারুকী। সেখানে তিনি জানান, এ দেশে আওয়ামী লীগ করলে বিএনপির কাউরে ভালো লাগা নিষেধ!

এদিন তিনি লেখেন, “আপনি আওয়ামী লীগ করেন তো, বিএনপির কারো ছায়া মাড়াবেন না! বিএনপি করেন তো, আওয়ামী লীগ নেতার মেয়ের বিয়াও খাবেন না। এই কয় বছরে আমরা সাকসেসফুলি এই জায়গায় পৌঁছাইয়া গেছি।”

ফারুকী লেখেন, “এই সাদা-কালো, আমরা-তোমরা চিন্তা এতো গভীরে পৌঁছাইছে যে, আমারে সাংবাদিক ভাইয়েরা সেইদিন জিজ্ঞেস করলো, আপনার প্রিয় ফুটবল দল কোনটা বিশ্বকাপে? আমি বললাম, ব্রাজিল। তারপর জিজ্ঞেস করলো, প্রিয় খেলোয়াড়? আমি বললাম, মেসি! চরম অবিশ্বাস নিয়া তাকাইয়া এক সাংবাদিক ভাই দ্বিতীয়বার জিজ্ঞেস করলো, প্রিয় খেলোয়াড়?”

সবশেষ তিনি লিখেছেন, “আমি বুঝলাম, এই দেশে আওয়ামী লীগ করলে তো বিএনপির কাউরে ভালো লাগা নিষেধ। ঠিকই আছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *