বিশ্বকাপ দলে সৌম্য-শরীফুল, বাদ সাব্বির-সাইফউদ্দিন

Slider খেলা

বিশ্বকাপ দলে সৌম্য-শরীফুল, বাদ সাব্বির-সাইফউদ্দিন

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দলে পরিবর্তন এনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চূড়ান্ত দলে জায়গা পেয়েছেন স্ট্যান্ডবাইয়ে থাকা সৌম্য সরকার ও শরীফুল ইসলাম। আর বাদ পড়েছেন সাব্বির রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন।

আইসিসির নিয়ম মেনে দলে যে পরিবর্তন আনা হয়েছে তাতে ভাগ্য খুলেছে সৌম্য সরকার এবং শরিফুলের। শুক্রবার (১৪ অক্টোবর) রাতে বিসিবি থেকে ই-মেইলের মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানানো হয়েছে।

বিসিবি আরও জানিয়েছে, নিউজিল্যান্ড থেকে সরাসরি দেশে ফিরছেন সাব্বির ও সাইফউদ্দিন। আর দলের সঙ্গে শনিবার ব্রিসবেন যাচ্ছেন সৌম্য ও শরীফুল।

ব্রিসবেনে বাংলাদেশ ১৭ ও ১৯ অক্টোবর আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ার্ম আপ ম্যাচ খেলবে। আর ২৪ অক্টোবর হোবার্টে কোয়ালিফাইং রাউন্ড থেকে উঠে আসা দলের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, নাজমুল শান্ত, আফিফ হোসেন, ইয়াসির রাব্বি, মোসাদ্দেক সৈকত, নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক), মেহেদী মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম, এবাদত হোসেন ও নাসুম আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *