বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ৬ দিন পর ফেরত

Slider জাতীয়


চুয়াডাঙ্গা সীমান্তের ছোট বলদিয়া এলাকায় বিএসএফর গুলিতে নিহত বাংলাদেশি মুনতাজ আলীর (৪০) লাশ ৬ দিন পর ফেরত দিয়েছে বিএসএফ। শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনা ঘটে।

নিহত মুনতাজ আলী (৪০) দর্শনা থানার মদনা-পারকৃষ্ণপুর ইউনিয়নের ছোটবলদিয়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।

চুয়াডাঙ্গার বারাদি সীমান্তের ৮১ নম্বর মেইন পিলারের কাছ দিয়ে সব প্রক্রিয়া সম্পন্ন করে মরদেহ বিজিবির কাছে হস্তান্তর করে ভারতের পশ্চিমবঙ্গের বিজয়পুর ক্যাম্পের বিএসএফ। এরপর নিহত মুনতাজের লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে বিজিবি।

এর আগে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল ৪টায় ৮১ নম্বর মেইন পিলার বরাবর বিজিবি-বিএসএফের ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।

শনিবার (৮ অক্টোবর) রাত ১২টার দিকে ছোটবলদিয়া সীমান্তের ৮৩ নং মেইন পিলার এর সাব পিলার ৩ (থ্রি) এস পিলারের কাছে দাড়িয়াগাছি বিলের ধারে মুনতাজকে গুলি করে হত্যা করে ভারতের বিষ্ণপুর ক্যাম্পের বিএসএফ।

নিহত মুনতাজ আলী রাতে ভারতে মহিষ আনতে গিয়েছিলেন। এসময় বিএসএফের বিষ্ণপুর ক্যাম্পের টহল দল তার ওপর গুলি চালায়। ঘটনাস্থলেই মারা যান তিনি। এসময় তার সঙ্গে থাকা মহিষটির পায়ে গুলি লাগলে সেটিও জখম হয়। পরদিন রোববার সকাল ১১টার দিকে বিএসএফ মুনতাজের লাশ ঘটনাস্থল থেকে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *