দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায় না বিএনপি: তথ্যমন্ত্রী

Slider রাজনীতি


দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায় না বিএনপি, তারা মানুষের মুত্যুকে উপহাস করে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

রোববার (২ অক্টোবর) বিকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চত্বরে নৌকাডুবির ঘটনায় মৃতদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা দেয়ার সময় তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, ‘আজকে সরকারি দল হিসেবে আমরা আপনাদের কাছে এসেছি। কিন্তু আপনারা জানেন, দেশে একটি বিরোধী দল আছে। রাজপথের বিরোধী দল। ওই দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাড়ি পাশের জেলা ঠাকুরগাঁওয়ে। আসতে-যেতে এক ঘণ্টা লাগে। তিনি এখনও আসেননি। উনি না এসে ঢাকায় বসে নানান কথা বলছেন। বিএনপি দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায় না, তারা মানুষের মুত্যু ও দারিদ্র্যকে উপহাস করে।’

অনুষ্ঠানে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট। এছাড়াও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নৌকাডুবির ঘটনায় মৃতদের স্বজনদের প্রত্যেককে নগদ ৫০ হাজার টাকা করে সহায়তা দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *