নৌকাডুবি: স্রোতে ভেসে আসা ৭ জনের লাশ মিলল দিনাজপুরে

Slider রংপুর

পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়ার ঘাট এলাকায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ থাকা সাত জনের মরদেহ দিনাজপুরে মিলেছে।আজ সোমবার সকালে বীরগঞ্জ ও খানসামা উপজেলার আত্রাই নদী থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। মৃতদের মধ্যে তিন শিশু ও চার জন নারী রয়েছেন।

পুলিশ জানিয়েছে, মরদেহগুলো পঞ্চগড়ের বোদায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজদের মরদেহ। নদীর স্রোতে মরদেহগুলো এখানে ভেসে এসেছে।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত সরকার জানান, বীরগঞ্জে আত্রাই নদীর কাশিমনগর বাদলা ঘাট থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির নাম সুব্রত রায়, তার বয়স আড়াই বছর। শিশুটি পঞ্চগড় উপজেলার বোদা উপজেলার মাড়েয়া গ্রামের প্রফুল্ল রায়ের ছেলে।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্ত রঞ্জন জানান, তার এলাকায় খানসামায় আত্রাই নদীর জিয়া সেতুর কাছ থেকে চার নারী ও দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। তাদের নাম পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ধারণা করা হচ্ছে, লাশগুলো স্রোতে ভেসে এসেছে।

এ ব্যাপারে দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মমিনুল করিম জানান, যেসব মরদেহ উদ্ধার করা হয়েছে তাদের নাম ও পরিচয় সংগ্রহ করে পুলিশের মাধ্যমে আত্মীয়-স্বজনদের কাছে দেওয়ার প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় আজ সোমবার পর্যন্ত ৩৫ জনের মৃত্যু পাওয়াগেছে। গতকাল রোববার বিকেল ৩টার দিকে উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়া ঘাটে এ দুর্ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *