রংপুরে দুই বাসের সংঘর্ষ : নিহত বেড়ে ১০

Slider জাতীয়


রংপুরের তারাগঞ্জে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১০ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে ৫ জন ঘটনাস্থলে এবং ৫ জন রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছে তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। সোমবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কে তারাগঞ্জের খারুভাজ সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ বলছে, দশজনের মধ্যে ছয় জনের পরিচয় মিলেছে। তারা হলেন, রংপুর তারাগঞ্জের হাড়িয়ালকুঠি এলাকার আনোয়ার হোসেন, সৈয়দপুরের কুণ্ডল এলাকার মহসিন হোসেন, রংপুর তারাগঞ্জের পল্লী চিকিৎসক আনিছুর রহমান, সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল, গাইবান্ধার সাদেক আলী এবং রংপুর তারাগঞ্জের ধনঞ্জয় রায়। বাকী চারজনের এখনও পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, রাত থেকে প্রচণ্ড বৃষ্টি হচ্ছে। বৃষ্টির মধ্যেই রাত সোয়া ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে যাত্রীবাহী জোয়ানা পরিবহনের সঙ্গে ইসলাম পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা বৃষ্টিতে ভিজে উদ্ধার কাজ পরিচালনা করছেন।

রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল আলিম মাহমুদ বলেন, ঘটনাস্থলে পাঁচ জন আর চিকিৎসাধীন অবস্থায় আরো পাঁচ জন মারা গেছেন। এই ঘটনা তদন্তে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে বলেও জানান তিনি।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ জানান, আহতদের মধ্যে অন্তত ৩০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *