আওয়ামী লীগ জাতীয়তাবাদ চুরি করেছে : খালেদা জিয়া

Slider জাতীয়
image_221191.khaleda jia1
বিএনপি নয়, আওয়ামী লীগই দেশের আসল জাতীয়তাবাদী দল- প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয়ের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, তারা জাতীয়তাবাদ চুরি করেছে। যারা মানুষ হত্যা করে, গুম করে, টাকা বিদেশে পাঠায় তারা জাতীয়তাবাদী হয় কীভাবে।
মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। ‘বর্তমান রাজনৈতিক ক্রান্তিকালে রণাঙ্গনের মুক্তিযোদ্ধাদের করণীয়’ শীর্ষক এ সভার আয়োজন করে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল। এতে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত।
গত বুধবার এক অনুষ্ঠানে জয় বলেছিলেন, ‘মহান মুক্তিযুদ্ধের যুদ্ধাপরাধীদের গাড়িতে পতাকা দিয়ে যারা মন্ত্রী বানাতে পারে সেই দল কি জাতীয়তাবাদী দল হতে পারে? যে রাজকারদের সহযোগিতায় ৩০ লাখ মানুষকে খুন করা হয়েছে, তাদের যারা দেশে ফিরিয়ে আনতে পারে, তারা কি জাতীয়তাবাদী হতে পারে? নাকি স্বাধীনতা, গণতন্ত্রের পক্ষে আন্দোলন করে যে দল, যুদ্ধাপরাধীদের-সন্ত্রাসীদের বিচার করছে যে দল- সে দল আসল জাতীয়তাবাদী দল? বাংলাদেশের আসল জাতীয়তাবাদী দল হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ।’
সভায় সরকারের কঠোর সমালোচনা করে বেগম জিয়া বলেন, তারা অক্টোপাসের মতো জড়িয়ে রেখেছে। সুপরিকল্পিত পরিকল্পনার মাধ্যমে এদের থেকে বের হতে হবে।
দুই মাস নিখোঁজ থাকার পর দলের যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধান পাওয়ায় শুকরিয়া মোনাজাতও করা হয় এই অনুষ্ঠানে। – See more at: http://www.kalerkantho.com/online/Politics/2015/05/12/221191#sthash.KfUWKqsL.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *