বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার কিশোরী, গ্রেফতার ৪

Slider নারী ও শিশু


ঈদুল আজহার আগের রাতে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক কিশোরী। এ ঘটনায় যশোর জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১০ জুলাই) তাদের আদালতে সোপর্দ করা হয়।

জেলা পুলিশের মুখপাত্র ও ডিবির ওসি রুপন কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, যশোর শহরের ১৬ বছর বয়সী এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আকাশের (২০)। তারা শনিবার (৯ জুলাই) সন্ধ্যায় মেলায় ঘুরতে যান। মেলা থেকে দুই বন্ধু তাওসিন বিল্লাল ও আরাফাতকে সঙ্গে নিয়ে রাতে যশোরে রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকের দুইতলা ভবনের অফিস কক্ষে কিশোরীকে নিয়ে যান আকাশ।

তিনি আরও জানান, সেখানে মেয়েটিকে প্রথমে ধর্ষণ করেন ঢোল রফিকের দেহরক্ষী পুরাতন কসবা কাজীপাড়ার শহীদ (৪৩)। এরপর আরাফাত ও অন্যান্যরা ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি চিৎকার করেন। পরবর্তীতে আকাশ, আরাফাত, বিল্লাল মেয়েটিকে নিয়ে বাসায় দিয়ে আসতে যান। এসময় চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে টহল পুলিশের জেরার মুখে পুলিশকে সব খুলে বলেন মেয়েটি। তখন ছেলেগুলো পালানোর চেষ্টা করলে তাদের আটক করে পুলিশ। পরবর্তীতে আটকদের তথ্যে রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিককে কাঁঠালতলা থেকে আটক করা হয়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *