নাছিরের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ

Slider চট্টগ্রাম

GGG

চট্টগ্রাম: সিটি কর্পোরেশন নির্বাচনে নাগরিক কমিটির মনোনীত মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিনের পক্ষে গণসংযোগ ও পথসভা করেছে নগর ছাত্রলীগ। শুক্রবার নগরীর কাজির দেউড়ী, ব্যাটারি গলি এলাকায় ভোটারদের কাছে তারা হাতি প্রতীকে ভোট প্রার্থনা করেন।

পথসভায় বক্তারা বলেন, আ জ ম নাছির বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক। তিনি ছাত্র জীবন থেকে জনকল্যাণে রাজনীতি করেছেন। তাকে নির্বাচিত করলে চট্টগ্রামের দৃশ্যমান উন্নয়ন হবে। সেই সঙ্গে নাগরিকরা তাদের কাঙ্ক্ষিত সুবিধা ভোগ করতে পারবেন। তাই মেয়র পদে হাতি মার্কায় আ জ ম নাছিরকে ভোট দিয়ে বিজয়ী করার বিকল্প নেই।

গণসংযোগ ও প্রচারণায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স’র পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, চকরিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, নগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ও ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের জিএস আরশেদুল আলম বাচ্চু, সাবেক অর্থ সম্পাদক আবু নাছের চৌধুরী আজাদ, ধর্ম বিষয়ক সম্পাদক ফজলুল কবির সোহেল, কেন্দ্রীয় ছাত্রলীগ সহ-সম্পাদক ও ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মো. ইলিয়াছ উদ্দিন, সদস্য আলী রেজা পিন্টু, শওকত আলী, যুবলীগ নেতা কফিল উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা মনছুর আহমেদ প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *