পদ্মা সেতুর জনসভাস্থলের মঞ্চ হবে পদ্মা সেতুর আদলে: চিফ হুইপ

Slider জাতীয়


পদ্মা সেতুর জনসভাস্থলের মঞ্চ হবে পদ্মা সেতুর আদলে, উদ্বোধনী অনুষ্ঠান যে দেখবে না, সে মিস করবে বলে মন্তব্য করেছেন চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী।

তিনি বলেন, লাখ লাখ মানুষের সমাগমকে ঘিরে ব্যাপক নিরাপত্তা নেয়া হয়েছে। সভাস্থলে আসতে কারো হাঁটা লাগবে না। লঞ্চ কিংবা গাড়ি থেকে নেমেই যোগ দিতে পারবেন প্রধানমন্ত্রীর জনসভায়। সাতদিনের এ অনুষ্ঠান হবে উৎসবমুখর।

বৃহস্পতিবার (১৬ জুন) বিকেলে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর জন সভাস্থল মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ঘাট পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের (এলজিইডি) মন্ত্রী তাজুল ইসলাম বলেন, আমাজান নদীর পরে পদ্মা হল ক্ষরস্রোতা নদী। আমাজান নদীতে এখনো সেতু নির্মাণ করার সাহস করেনি দেশটি। কিন্তু পদ্মা সেতু নির্মাণ আমাদের জন্য সাহসের সামিল। সেতুটির জন্য বাংলাদেশের দুই অঞ্চলের সংযুক্তি প্রতিষ্ঠিত হয়েছে। পদ্মা সেতু নির্মাণ শুধু দক্ষিণাঞ্চলই নয়, সারা বাংলাদেশের অর্থনৈতিক পরিবর্তনে ব্যাপক অবদান রাখবে।

পরিদর্শনকালে নেতৃবৃন্দ জন সভাস্থলের সবশেষ অগ্রগতি ছাড়াও আগত মানুষের স্যানিটেশন, সু-পানীয় ব্যবস্থা, সড়ক ব্যবস্থাপনার অগ্রগতির খবরাখবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রধান প্রকৌশলী শেখ মো. মোহসিন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. মজিবুর রহমান শিকদার, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী মো. সাইফুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *