এক পোস্টেই কোটি টাকা কামান এই অভিনেত্রী

Slider বিনোদন ও মিডিয়া


দক্ষিণী সিনেমায় এ সময়ের আলোচিত অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সিনেমা প্রতিও নিচ্ছেন সর্বোচ্চ পারিশ্রমিক। তবে অভিনয়ের পাশাপাশি ইনস্টাগ্রাম থেকেও বেশ পরিমাণে আয় আসে তার। সম্প্রতি বিকিনি পোশাকে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে কোটি টাকার ওপরে আয় করেছেন সামান্থা।

বিদেশি নামি ব্র্যান্ড হাউজের প্রচারের ক্ষেত্রে (ইনস্টাগ্রামে স্থিরচিত্র পোস্ট) মোটা অঙ্কের টাকা নেন সামান্থা। কিছুদিন আগে ফ্রান্সের বিলাসবহুল ব্র্যান্ড লুইস ভুইশনের অন্তর্বাস পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন তিনি।

এবার বৃটেনের বিলাসবহুল বারবেরি ব্র্যান্ডের বিকিনি পোশাকে ফ্রেমবন্দি হয়েছেন সামান্থা। এই ছবিসহ ইনস্টাগ্রামে পোস্টের জন্য বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৮ লাখ টাকা নিয়েছেন সামান্থা। তেলেগু ডটকমও সে তথ্যই নিশ্চিত করেছে।

গণমাধ্যমটি আরও বলছে, সামান্থা প্রতি মাসে ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেই আয় করেন ৩ কোটি রুপি। খুব সহজেই অনুমান করা যাচ্ছে ইনস্টাগ্রামসহ সব সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ প্রভাব রয়েছে তার। ইনস্টাগ্রামে প্রতি মাসে ৩-৪টি ব্র্যান্ডের প্রচার করে থাকেন তিনি।

উল্লেখ্য, সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’-এর ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে মাত্র ৩ মিনিট ৪৮ সেকেন্ড নেচেই ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সামান্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *