নাসিরনগরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

Slider জাতীয়


ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জমি থেকে ধানের আঁটি আনা-নেওয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নায়েব উল্লাহ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকেলে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

তিনি শ্রীঘর গ্রামের শানু মিয়ার ছেলে।
এ ঘটনায় উভয়পক্ষের নারী ও শিশুসহ ১৫ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় নাসিরনগর উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা গেছে, জালাল মিয়া হাওর থেকে ধান কেটে নৌকায় করে অনিতপুরের চরে আসেন। এ সময় শ্রীঘর গ্রামের জুনাইদ একটি ট্রাক চরে দাঁড়িয়ে থাকতে দেখে জালাল কাছে যায়। জালালের ধান বাড়িতে নিতে জুনাইদের সঙ্গে দর কষাকষি করেন। ৫০০ টাকা দিয়ে ধান নিতে রাজি হয় জুনাইদ। কিন্তু পাঁচ মিনিট পর জুনাইদ যাবে না বলে জানিয়ে দেন। এ নিয়ে দু’জনের মধ্যে তর্কবির্তক হয়। এক পর্যায়ে দু’জনের মধ্যে হাতাহাতি হলে জুনাইদ আহত হন। পরে দু’জনের মারামারির বিষয়টি দুই গ্রামে ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ থামায়। সংঘর্ষে শিশুসহ দু’পক্ষের ১৫ জন আহত হয়।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *