৩ ঘণ্টায় এ আর রহমান শোনাবেন ৩৫ গান

Slider বিনোদন ও মিডিয়া


বিসিবি আয়োজিত মুজিববর্ষের কনসার্টে মঙ্গলবার (২৯ মার্চ) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়াম মাতাবেন অস্কারজয়ী সঙ্গীতশিল্পী এ আর রহমান। ভারতীয় এ কিংবদন্তির সঙ্গে পারফর্ম করবেন মমতাজ বেগম এবং দেশের জনপ্রিয় ব্যান্ড মাইলস। এ কনসার্টে বাড়তি মাত্রা যোগ করবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতি।

জানা গেছে, মঙ্গলবার বিসিবি আয়োজিত মুজিববর্ষের কনসার্টে তিন ঘণ্টা পারফর্ম করবেন এ আর রহমান। গাইবেন ৩৫টি গান। মাঠে বসে যা উপভোগের সুযোগ পাবেন প্রায় ১৪ হাজার দর্শক।

যদিও টিকিটের মূল্য আর স্টেডিয়ামে প্রবেশের সময়ের হিসেবে সাধারণ দর্শকদের উপস্থিতি থাকবে খুবই কম। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্টেডিয়ামে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিরাপত্তার কারণে এদিন স্টেডিয়ামের আশপাশের এলাকাগুলোতে যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে। জানিয়েছেন বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক।

বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক গণমাধ্যমকে বলেন, এ আর রহমান কনসার্টের মূল আকর্ষণ। শুধু তার অংশে মোস্ট প্রবাবলি ৩ ঘণ্টার একটা অনুষ্ঠান হবে। উনি ৩৫টির মতো গান গাইবেন।

আরও বলেন, এ আর রহমান ছাড়াও আমাদের দেশি শিল্পীরা আছেন। মমতাজ আপা, মাননীয় সংসদ সদস্য—উনিসহ আরও দুই-তিন জন স্থানীয় শিল্পী পারফর্ম করবেন। জাতীয় সংগীতও স্টেজে পারফর্ম করা হবে। পুরো অনুষ্ঠান আমরা দুই ভাগে ভাগ করেছি। বিকেলে ঘণ্টা দেড়েকের অনুষ্ঠান আর সন্ধ্যা ৭টা থেকে ১০টা পর্যন্ত এ আর রহমানের কনসার্ট।

‘ক্রিকেট সেলেব্রেটস মুজিব হানড্রেড কনসার্ট’ নামের এ আয়োজন দেখতে তিন ক্যাটাগরিতে টিকিট বিক্রি করছে বিসিবি। চার ঘণ্টাব্যাপী এ অনুষ্ঠানে পারফর্ম করতে প্রায় ১১০ জনের বিশাল বহর নিয়ে বাংলাদেশে এসেছেন এ আর রহমান। কনসার্টের প্রথম স্লটে দেশীয় পারফর্মাররা ও দ্বিতীয় স্লটে মঞ্চ মাতাবেন এই ভারতীয় কিংবদন্তি।

এর আগে ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মিরপুরে পারফর্ম করেছিলেন এ আর রহমান। মাঠে বসে প্রায় ১৪ হাজার দর্শক এই অনুষ্ঠান উপভোগের সুযোগ পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *