সন্ধ্যায় দেখা মিলবে শাকিব-বুবলীর

Slider বিনোদন ও মিডিয়া


ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান বর্তমানে ব্যস্ত আছেন ব্যক্তিগত কাজে। আর চিত্রনায়িকা শবনম বুবলীর ব্যস্ততা অভিনয়ে। নতুন করে তাদের একসঙ্গে অভিনয়, এখন নেই বললেই চলে। সবশেষ তপু খানের ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় অভিনয় করেছেন তারা। যা মুক্তি পাচ্ছে আসছে ঈদে।

‘লিডার, আমিই বাংলাদেশ’র মুক্তির প্রচারণা হিসেবে আজ সোমবার সন্ধ্যায় ৭টায় প্রকাশ হচ্ছে এর টিজার। এর মধ্য দিয়ে অনেকদিন পর আবারও একসঙ্গে পর্দায় দেখা যাবে এই জুটিকে। এর আগে, গত বছর ২৬ ডিসেম্বর সিনেমাটি সেন্সর বোর্ডের আনকাট ছাড়পত্র পায়। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক ও আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান বলেন, ‘দর্শকদের একটি পূর্ণাঙ্গ এবং মানসম্পন্ন চলচ্চিত্র উপহার দেওয়ার জন্যই কিছুটা দেরি করতে হয়েছে। সব প্রস্তুতি নিশ্চিত করার পর আমরা দর্শকদের বলতে চাই “লিডার, আমিই বাংলাদেশ’। আসন্ন ঈদুল ফিতরে বাংলাদেশসহ আন্তর্জাতিক থিয়েটারে একযোগে শুভ মুক্তি পেতে যাচ্ছে এটি। দর্শকদের জন্য বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পক্ষ থেকে এটি ঈদ উপহার।’

পরিচালক তপু খান বলেন, ‘বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পক্ষ থেকে চলচ্চিত্রটি নির্মাণ করার দায়িত্ব আমি যথাযথভাবে পালন করতে পেরে সন্তুষ্ট। শাকিব খান এবং বুবলীসহ সবাই আমাকে আন্তরিকভাবে সহযোগিতা করেছে। দর্শকরা ঈদে একটি অসাধারণ চলচ্চিত্র পেতে যাচ্ছে।’

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এর প্রধান দুই চরিত্রে আছে শাকিব খান ও শবনম বুবলী। আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। সিনেমাটির ডিস্টিবিউশন করবে টিওটি ফিল্মস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *