ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

শিবচর (মাদারীপুর): মাদারীপুরের শিবচরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সুমন চৌকিদার (১৬) নামের এক কিশোর আত্মহত্যা করেছে। রোববার (২৭ মার্চ) দুপুর দুইটার দিকে উপজেলার কুতুবপুর ইউনিয়নের সাহেব বাজার এলাকায় একটি দোকান থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।
ধারণা করা হচ্ছে প্রেমের সম্পর্কে বাধা দেয়ায় অভিমান করে আত্মহত্যার পথ বেছে নেয় কিশোর সুমন। ফেসবুকে সে তার বাবাকে দায়ী করে একটা স্ট্যাটাস দিয়েছে।

নিহত সুমন চৌকিদার কুতুবপুর এলাকার আলেপ চৌকিদারের ছেলে। সে সাহেববাজারের দুলাল বেপারীর মালিকানাধীন মার্কেটের লাবিব হাসান ইলেকট্রনিক্সের দোকানের কর্মচারী ছিলো।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, দুপুরে ছেলেটির লাশ উদ্ধার করা হয়ে। প্রাথমিকভাবে জানতে পেরেছি নিহত সুমনের সাথে একটি মেয়ের সাথে সম্পর্ক ছিলো। যা নিয়ে বাবা একটু শাসন করেছিলো। এর জেরে বাবার উপর অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সে আত্মহত্যা করে। আমরা ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছি।
লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হচ্ছে।

তিনি আরো জানান, এ ঘটনায় সন্ধ্যার দিকে ছেলেটির বাবা আলেপ হোসেন বাদী হয়ে শিবচর থানায় একটি অপমৃত্যুর মামলার জন্য আবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *