কালীগঞ্জে ছেলের বিরুদ্ধে বৃদ্ধ বাবা-মাকে পিটিয়ে বাড়ি ছাড়া করার অভিযোগ

Slider ফুলজান বিবির বাংলা


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে ছেলের বিরুদ্ধে ৮০ বছরের বৃদ্ধ, এক চোখ অন্ধ অর্থাৎ শারীরিক প্রতিবন্ধী বাবা ও ৬৫ বছরের বৃদ্ধা মাকে মারধোর করে বাড়ি ছাড়া করার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে ২৫শে জুন বৃহস্পতিবার সকালে উপজেলার তুমুলিয়া ইউনিয়নের মৃত আমির উদ্দিন মোল্লার বাড়িতে।

এ বিষয়ে দুপুরে বৃদ্ধ বাবা আলাউদ্দিন মোল্লা বাদী হয়ে ছেলে আতাউরের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ মোজাহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযুক্ত আতাউরকে আটক করে।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ আতাউর বৃদ্ধ বাবা-মাকে মারধর করে জোরপূর্বক জমি লিখে নেয়ার পায়তারা করে আসছিলো। ছেলের কথায় রাজি না হওয়ায় প্রায় সময় বৃদ্ধ বাবা মাকে মারধর করতো এবং খাবার কেড়ে নিতো বলেও ছেলের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। প্রতিদিনের মতো আজকে সকালে বৃদ্ধ বাবা-মা নাস্তা খাওয়ার সময় পাষন্ড ছেলে তাদের ওপর আতর্কিত হামলা চালিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। স্থানীয়রা তাদেরকে মাথা ফাটা ও নীলা ফুলা জখম অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ মুজাহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখ জনক। আতাউর নিজের প্রতিবন্ধী বৃদ্ধ বাবা-মাকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। অভিযুক্ত ওই ছেলেকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *