এম. এ. বারী মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া ও অবসরপ্রাপ্ত শিক্ষক সংবর্ধনা অনুষ্ঠিত

Slider শিক্ষা

ইসমাঈল হোসেনঃ ১৯ মার্চ শনিবার দিনব্যাপী এম এ বারী মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও অবসরপ্রাপ্ত শিক্ষক সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি আয়কর আইনজীবী তানভীর আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব‍্যাংক কর্মকর্তা কবির আহমেদ, গয়েশপুর সিনিয়র মাদ্রাসার সাবেক শিক্ষক সিরাজুল ইসলাম বি এস সি, ভিটিপাড়া হাই স্কুলের সিনিয়র শিক্ষক আব্দুল্লাহ আল মাসুম, ১২ নং পাইথল ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড মেম্বার ফয়েজ মন্ডল, আবুল কালাম পুলিশ, নিজাম উদ্দিন, খোরশেদ আলম, যুবলীগ নেতা আল আমিন শেখ, রহমত আলী মানিক, ছাত্রলীগ নেতা আব্দুল আলিম প্রমুখ।

এম এ বারী মডেল স্কুলের প্রতিষ্ঠাতা মোঃ আব্দুল বারীর সভাপতিত্বে পবিত্র কুরআন তেলাওয়াত ও জাতীয় সংগীতের মধ্যদিয়ে ১ম পর্ব ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়।

ক্রীড়া প্রতিযোগিতার দ্বিতীয় পর্বে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও বিদ‍্যালয়ের পক্ষ থেকে পাঁচজন অবসরপ্রাপ্ত শিক্ষককে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ব‍্যাংকার কবির আহমেদ বিদ‍্যালয়ে একটি ল‍্যাপটব উপহারের ঘোষণা দেন। স্থানীয় ওয়ার্ড মেম্বার ফয়েজ মন্ডল বিদ‍্যালয়ের সংযোগ কাঁচা রাস্তাটি ইটের সলিং করার প্রতিশ্রুতি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *