গাজীপুর জেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য ছিল না মেয়রের!

Slider গ্রাম বাংলা

গাজীপুর: গাজীপুর জেলা প্রশাসন আয়োজিত আজকের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত থাকলেও বক্তব্য ছিল না গাজীপুর সিটি মেয়র আলহাজ্ব এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলমের। এই নিয়ে আগন্তক ও নগরবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে।

জানা যায়, আজ ছিল গাজীপুর জেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এডভোকেট আ ক ম মোজাম্মেল হক। অনুষ্ঠানে গাজীপুর-৩ আসনের এমপি ও সংরক্ষিত নারী আসনের এমপি ও এসপি সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ছিলেন গাজীপুর সিটি মেয়র আলহাজ্ব এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলমও। অনুষ্ঠানে সকল অতিথিরা বক্তব্য দিয়েছেন। কিন্তু বক্তব্য পাওয়া যায় নি গাসিক মেয়রের। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

অনুষ্ঠানে উপস্থিত একাধিক অতিথি বলেছেন, অনেকের বক্তব্যে মেয়রের নাম উচ্চারিত হয়নি। বিষয়টি অনেকের দৃষ্টিতে পড়লেও কেউ কোন কথা বলেন নি। তবে অনুষ্ঠান সংশ্লিষ্টদের কেউ কেউ বলছেন, মেয়র সাহেব অনুষ্ঠানে এসে অন্য একটি অনুষ্ঠানে যোগদান করার জন্য কিছুক্ষন পর চলে যান।

গাজীপুর জেলা প্রশাসনের নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা বলেছেন, মেয়র সাহেব বক্তব্য দেননি।

মেয়রের একটি সূত্র বলেছে, মেয়র সাহেব বক্তব্য না দিয়ে কেন চলে গেছেন জানা নেই।

গাজীপুর মহানগরের সাধারণ নাগরিকেদের অনেকে বলছেন, মেয়র সাহেব প্রতিমন্ত্রী বা উপমন্ত্রীর মর্যাদা সম্পন্ন একটি পদে আসীন। অনুষ্ঠানে তার বক্তব্য না থাকা শোভনীয় হয়নি। তবে মেয়র সাহেব বক্তব্য দেননি না বক্তব্য দেয়ার পরিবেশ হয়নি অথবা এর পিছনে কোন কারণ আছে কি না! তা অজানা থাকা উচিত নয়।

এ বিষয়ে বক্তব্য নিতে মেয়রকে ফোন করে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *