নূন্যতম সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগকে খুঁজে পাওয়া যাবে না : রুমিন ফারহানা

Slider রাজনীতি

বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সহ-সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, আওয়ামী লীগ সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পায়। কারণ তারা জানে শত ভাগ নয়, নূন্যতম সুষ্ঠু নির্বাচন হলে তিনশ আসনের মধ্যে ২৯০ আসন পাবে বিএনপি। তার গোপলগঞ্জের আসনও ঠিক থাকে কিনা আল্লাহই জানে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া একমাত্র নেত্রী যিনি কোন দিন কোন আসন থেকে নির্বাচন করে পরাজিত হননি, কিন্ত আমাদের সাধারণ নেতার বিরুদ্ধেও নির্বাচন করে তাদের নেতা হেরে গেছেন। সেই ভয়, সেই লজ্জা থেকে আপনাদের সাহস হয় না দিনের ভোট দিনে দিতে, জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে, একটা নিরপেক্ষ সরকারের অধীনে নূন্যতম সুষ্ঠু নির্বাচন দিতে। কারণ নূন্যতম সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগকে খুঁজেও পাওয়া যাবে না।

বুধবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জামালপুর জেলা বিএনপির কার্যালয়ে সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল হক তালুকদার শামীমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন, মোস্তাফিজুর রহমান বাবুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *