ফেনীতে ভূমি অফিস ও দোকানে আগুন, ইউপি চেয়ারম্যান আটক

Slider টপ নিউজ

65430_Feni-1

জেলার ছাগলনাইয়ায় ইউনিয়ন ভূমি অফিসে আগুন দিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে ১০ হাজার জমির দলিলপত্রসহ মালামাল পুড়ে গেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি রবিউল হক মাবুকে আটক করেছে পুলিশ। আজ ভোরে রাধানগর ইউনিয়ন পরিষদ ও পৌরসভা ভূমি অফিসে এ ঘটনা ঘটে। প্রায় একই সময় পৌরসভার মির্জা বাজারে চারটি দোকানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।
ইউনিয়ন ভূমি কর্মকর্তা আইয়ুব আলী জানান, ফেনী-শুভপুর সড়কের রাধানগর ইউনিয়নে রাধানগর ও পৌর ভূমি অফিসে ভোরে দুর্বৃত্তরা টিন সেডের ঘরের জানালা ভেঙ্গে ভেতরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে অফিসে রক্ষিত রাধানগর ইউনিয়ন ও ছাগলনাইয়া পৌরসভার প্রায় ১০হাজার জমির দলিল পত্র,সিন্দুক, আলমিরা, চেয়ার-টেবিলসহ আসবাবপত্র পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে যেয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
ছাগলনাইয়া থানার ওসি রাশেদ খান চৌধুরী জানান, আগুনের খবর পেয়ে জেলা প্রাশসক, অতিরিক্ত পুলিশ সুপারসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে প্রায় একই সময় ছাগলনাইয়া পৌরসভার মির্জা বাজারে আগুনে চারটি দোকান ঘর পুড়ে গেছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আবুলে হাসেম জানান, পূর্ব শত্রুতার জের ধরে সরকার দলীয় সমর্থকরা তার মুদি দোকানসহ চাটি দোকানে আগুন ধরিয়ে দেয়।
আগুনে আবুল হাসেম, কফিল উদ্দিন, জসিম উদ্দিন ও আবুল কাশেমের মুদি দোকানে প্রায় আট লাখ টাকার মালামাল পুড়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *