হাতপাখার প্রার্থীর সমর্থনে মাঠে বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা

Slider রাজনীতি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে (নাসিক) আলেম-ওলামা, ব্যবসায়ী, চিকিৎসক, শিক্ষাবিদ, আইনজীবী, যুব সমাজ ও সংখ্যালঘুসম্প্রদায়সহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুফতী মাসুম বিল্লাহ’র সমর্থনে প্রচারণা চালাচ্ছেন।

শনিবার বেলা ১১টায় নাসিকের ১ ও ৩নং ওয়ার্ডে হাত পাখা প্রতীকে ভোট চেয়ে এ প্রচার-প্রচারণা চলে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ৬৭নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইবরাহীমের নেতৃত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সার্ভ বাংলাদেশের সভাপতি সৈয়দ ওমর ফারুক, শ্রমিক নেতা শফিকুল আমিন খান, ওবায়দুল্লাহ বরকত, শানে সাহাবার সভাপতি মুফতী শামীম আল আরকাম, অ্যাডভোকেট কাউসার, নূর এ আলম নকীব, মোস্তাফিজুর রহমান ও বিল্লাল হোসেন তালুকদার প্রমুখ।
এসময় কাউন্সিলর হাজী ইবরাহীম বলেন, পীর সাহেব চরমোনাই মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী মুফতী মাসুম বিল্লাহ অত্যন্ত সজ্জন ব্যক্তি। আমরা প্রত্যাশা করছি তিনি মেয়র নির্বাচিত হলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জনগণ যথাযথ নাগরিক সেবা ভোগ করতে পারবে এবং তিনি নারায়ণগঞ্জ সিটির নাগরিকদের একটি আদর্শ নগর উপহার দিবেন।

তিনি আরও বলেন, আজ নারায়ণগঞ্জের বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিত্বশীল ব্যক্তিবর্গের উপস্থিতি ও সমর্থন ১৬ জানুয়ারি হাত পাখা প্রতীকের বিপুল ভোটে বিজয়ের আভাস দিচ্ছে।

বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর সুমন আহমদ বলেন, মাসুম সাহেব শিক্ষানুরাগী ব্যক্তি। নারায়ণগঞ্জ সিটির অসংখ্য শিক্ষা-প্রতিষ্ঠানের সঙ্গে তিনি সম্পৃক্ত রয়েছেন। শিক্ষার আলো ছড়িয়ে দিতে নারায়ণগঞ্জের নাগরিকরা হাতপাখায় ভোট দিবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ইমাম ঐক্য পরিষদের চেয়ারম্যান আল্লামা আজহারুল ইসলাম আজমী বলেন, নারায়ণগঞ্জ আলেম ওলামাদের পূণ্যভূমি। এখানে আলেম ও খোদাভীরু একজন প্রার্থী মেয়র হবেন এটাই আমাদের প্রত্যাশা।

এফবিসিসিআইয়ের সদস্য এম এইচ মোস্তফা বলেন, আমরা চাই নারায়ণগঞ্জের ব্যবসায়ীরা সন্ত্রাসী ও চাদাঁবাজমুক্ত একটি নগর দেখতে চায়। একজন সৎ ও সাহসী ব্যক্তিই পারে এই কাজটি করতে।

সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতিনিধি কার্তিক বাবু বলেন, মুফতী মাসুম বিল্লাহ নারায়ণগঞ্জ সিটির সংখ্যালঘুদের বিপদে আপদে সব সময় পাশে থাকার আপ্রাণ চেষ্টা করেছেন। সংখ্যালঘুদের যথাযথ অধিকার নিশ্চিতকরণ ও একটি নিরাপদ নগর গঠনে হাত পাখা প্রতীকের পক্ষে আমরা কাজ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *