নির্বাচনী সহিংসতায় আরও এক আওয়ামী লীগ কর্মীর মৃত্যু

Slider জাতীয়

ঝিনাইদহের শৈলকূপায় নির্বাচনী সহিংসতায় আব্দুর রহিম নামের এক আওয়ামী লীগ কর্মী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার ভোররাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

স্বজনরা জানায়, গত ৫ জানুয়ারি ৫ম ধাপের ইউপি নির্বাচনে শৈলকূপা উপজেলার সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান মামুনের সমর্থক আব্দুর রহিমকে পিটিয়ে গুরুতর আহত করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইছার টিপুর সমর্থকরা। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। সেখানেও অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ ১৬ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তিনি মারা যান।

নিহতের বাড়ি ওই ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে। এ নিয়ে ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামে হামলা ও সংঘর্ষে এ পর্যন্ত মারা গেলেন ৪ জন আওয়ামী লীগ কর্মী। নিহত সকলেই নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ছিলেন।
বিষয়টি নিশ্চিত করেছেন শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *