‘খালেদা তেমন অসুস্থ নন’

Slider রাজনীতি

59924_f1

ঢাকা: ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তেমন অসুস্থ নন’ বলে জানিয়েছেন বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ডা. এম তাহির।

সোমবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৬টার দিকে চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে রেব হয়ে সংবাদিকদের তিনি এ কথা বলেন। এরআগে দুপুর ২টা ৪৫ মিনিটে খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ-খবর নিতে তার কার্যালয়ে প্রবেশ করেন পাঁচ সদস্যের ওই চিকিৎসক দলটি। এ দলের নেতৃত্বে ছিলেন এম তাহির।

ডা. এম তাহির বলেন, ম্যাডাম (খালেদা জিয়া) তেমন অসুস্থ নন। বয়সের ভারে একজন মানুষের স্বাভাবিক অসুস্থতা থাকবেই। এছাড়া ম্যাডামের তেমন কিছু হয়নি।

ওই প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপ‍াতালের হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক এম তৌহিদুল হক, অর্থোপেডিক (পঙ্গু) হাসপাতালের অধ্যাপক সিরাজ উদ্দিন আহমেদ, সাভার এনাম মেডিকেল কলেজের এনেসথেসিয়া ও আইসিইউ বিভাগের সহযোগী অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম এবং মিরপুর জোনের অ্যাপলো হাসপাতালের নার্স লাবনী।

এরআগে খালেদা জিয়ার ক‍ার্যালয়ের প্রবেশের আগে এম তাহির সাংবাদিকদের বলেছিলেন, আমি কোনো রাজনীতি করি না। তবে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকি‍ৎসক আমাকে আসতে বলায় আমি এসেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *