যেকোন সময় গ্রেপ্তার হবেন তাহসান-মিথিলা-ফারিয়া

Slider ফুলজান বিবির বাংলা

ইভ্যালীতে বিনিয়োগ করা টাকা আত্মসাতের অভিযোগে ধানমন্ডি থানায় এক গ্রাহকের মামলায় যেকোন সময় গ্রেপ্তার হবেন জনপ্রিয় তারকা তাহসান, অভিনেত্রী মিথিলা ও শবনম ফারিয়া। আজ শুক্রবার দুপুরে নিজ কার্যালয়ে ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, রাজধানীর ধানমন্ডি থানায় গত ৪ঠা ডিসেম্বর ইভ্যালির এক গ্রাহকের করা মামলায় তারা নজরদারিতে রয়েছেন। যেকোন সময় তাদেরকে গ্রেপ্তার করা হবে।

সাজ্জাদুর বলেন, চটকদার বিজ্ঞাপন ও বেশী মুনাফার লোভ দেখিয়ে হাজারো গ্রাহকদের এরইমধ্যে পথে বসিয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। প্রতিষ্ঠানটির প্রতারনায় শুরু থেকে সংযুক্ত করা হয়েছিলো নামী দামী তারকাদের। অনেকের অভিযোগ জনপ্রিয় এসব মানুষের দেয়া মিথ্যা প্রতিশ্রুতির ফাঁদে পা দিয়েই সর্বশান্ত হয়েছেন তারা। এবার তাদের বিরুদ্ধেও মামলা করেছেন সাদ স্যাম রহমান নামে এক ভুক্তভোগী।

মামলার এজহারে সাদ স্যাম রহমান অভিযোগ করেন, ইভ্যালি থেকে ৩ লাখ ১৮ হাজার টাকায় মোটরসাইকেল কিনেছিলেন তিনি। মামলায় আসামি করা হয়েছে নয় জনকে।

ইভ্যালির এমডি রাসেল ও তার স্ত্রী শামীমা ছাড়াও মামলায় পাঁচ নম্বর আসামি করা হয়েছে সঙ্গীত শিল্পী তাহসান এবং আট ও নয় নম্বর আসামি করা হয়েছে অভিনেত্রী শবনম ফারিয়া ও রাফিয়াদ রশিদ মিথিলাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *